চান্দিনায় আ.লীগের বর্ধিত সভায় মুনতাকিমকে একক প্রার্থী ঘোষণা

নেকবর হোসেন।।
কুমিল্লার চান্দিনায় উপনির্বাচনে প্রয়াত এমপি অধ্যাপক আলী আশরাফের ছেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুনতাকিম আশরাফ টিটুকে একক প্রার্থী ঘোষণা করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

মুনতাকিম আশরাফ টিটু ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর সাবেক সিনিয়র সহ-সভাপতি ও বর্তমানে পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য।

বর্ধিত সভার এ সিদ্ধান্ত দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের বরাবর পাঠানো হয়। এতে স্বাক্ষর করেছেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী এবং উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম।

চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম বলেন, বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলাউদ্দিন আল আজাদ মমতাজ, চান্দিনা উপজেলা আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মুনতাকিম আশরাফ টিটুর নাম প্রস্তাব করেন। সভায় উপস্থিত ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভা ইউনিট আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ এবং উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এতে সম্মতি জ্ঞাপন করেন।

গত ৩০ জুলাই সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপির মৃত্যু হলে আসনটি শূন্য হয়। গত বৃহস্পতিবার এই আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ৭ অক্টোবর এই আসনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে ভোট গ্রহণের কথা রয়েছে।

বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা তপন বক্সীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তৃতা করেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি উপাধ্যক্ষ নির্মল চন্দ্র দাস, শাহাদাত হোসেন মজুমদার, যুগ্ম-সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান দুলু মাস্টার, আহাম্মদ খালেদ, প্রফেসর হেদায়েত উল্লাহ্, সাংগঠনিক সম্পাদক প্রফেসর এনায়েত উল্লাহ ভূইয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা ও চান্দিনা পৌরসভার মেয়র মো. শওকত হোসেন ভূইয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আবদুল জলিল, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মো. মফিজুল ইসলাম, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম মুন্সী, উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী ইয়াছিন আহমেদ অভি, উপজেলা তাঁতীলীগের আহ্বায়ক মো. আবদুল হালিম মেম্বার প্রমুখ।

সভায় ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভা ইউনিট আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ওয়ার্ড আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page