চার হাজার ৬শ পিস ইয়াবার সাথে দু কিশোরসহ যুবক গ্রেফতার

এ আর আহমেদ হোসাইন।।
কুমিল্লার লাকসাম উপজেলার রেলওয়ে জংশন এলাকায় একটি পরিত্যক্ত ভবন থেকে ৪ হাজার ৬শ ত্রিশ পিস ইয়াবার সাথে দু কিশোর মাদক বিক্রেতাসহ এক যুবক কে গ্রেফতার করেছেন লাকসাম থানা পুলিশ।

মঙ্গলবার বিকালে বিষয়টি নিশ্চিত করেন লাকসাম থানা অফিসার ইনচার্জ মেজবাহ উদ্দিন ভূইয়া ।

পুলিশি সৃত্রে জানা যায়- সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার লাকসাম সার্কেল মো.মহিতুল ইসলাম’র নেতৃত্বে লাকসাম থানা পুলিশের একটি বিশেষ অভিযানিক দল উপজেলার
জিআরপি কলোনিতে একটি পরিত্যক্ত ভবনের ভিতরে লুকিয়ে রাখা ৪ হাজার ৬শ ত্রিশ পিস ইয়াবার সাথে দু কিশোরসহ এক যুবক কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ওই আসামীরা হলেন- লাকসাম উপজেলার নৈইরপাড়ি গ্রামের চাঁন মিয়ার ছেলে মো: সোহেল ওরফে ডিজে সোহেল(২২), কিশোর মাদক বিক্রেতা মনোহরগন্জ থানার লাইলরি গ্রামের মাফু আলম’র ছেলে ফরহাদ হোসেন বাদল (১৪) ও খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানার দশপুর গ্রামের মৃত.তাজুল ইসলাম’র ছেলে মো.ছালাউদ্দীন মুন্না(১৩), বর্তমান সময়ে সে লাকসাম রেলওয়ে কলোনির জংশনে থাকতো বলে জানা যায়।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন ভূইয়া বলেন- মঙ্গলবার সকালে গ্রেফতারকৃত ওই আসামীদের কে মাদক বিরোধী আইনে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page