চৌদ্দগ্রামে অসহায়দের মাঝে মুজিবুল হক এমপির ঈদ উপহার ভার্ড কামালের মাধ্যমে বিতরণ

চৌদ্দগ্রাম প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামে অসহায়দের মাঝে সাবেক রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুল মুজিব এমপির ঈদ উপহার কুমিল্লা জেলা পরিষদ সদস্য ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য এমরানুল হক কামাল (ভার্ড কামাল) এর মাধ্যমে বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুরে উপজেলার কনকাপৈত ইউনিয়নে ঈদুল ফিতরের উপহার হিসাবে বরাদ্দকৃত ৫০টি শাড়ী ও ৫০টি লুঙ্গী হতদরিদ্র মানুষের মাঝে বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে এমরানুল হক কামাল (ভার্ড কামাল) এর পক্ষে উপস্হিত ছিলেন কনকাপৈত ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য এম কে নাজিম উদ্দিন, বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা আব্দুল খালেক মাস্টারসহ স্থানীয় আওয়ামীলীগের নেত্রীবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ বিষয়ে এমরানুল হক কামাল (ভার্ড কামাল) বলেন, “চৌদ্দগ্রামের উন্নয়নের রূপকার, আমার রাজনৈতিক অভিভাবক, চৌদ্দগ্রামের গণমানুষের আস্থা-বিশ্বাসের শেষ ঠিকানা, কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক, সাবেক সফল রেলপথ মন্ত্রী প্রিয় নেতা মুজিবুল হক মুজিব এমপি মহোদয় সব সময় গরীব দুঃখী মানুষের পাশে থাকেন, এবারের ঈদেও এর ব্যতিক্রম নয়, অসহায় মানুষরা শাড়ী ও লুঙ্গি পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন ও প্রিয় নেতাসহ পরিবারের সবার জন্য দোয়া কামনা করেন”।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page