চৌদ্দগ্রামে অসহায়দের মাঝে মুজিবুল হক এমপির ঈদ উপহার বিতরণ করেন জসিম উদ্দিন

মনোয়ার হোসেন:
কুমিল্লার চৌদ্দগ্রামে অসহায়দের মাঝে সাবেক রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিব এমপির ঈদ উপহার বিতরণ করেন কালিকাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সমাজ কল্যাণ সম্পাদক ও কমিউনিটি পুলিশিং এর সভাপতি জসিম উদ্দিন মেম্বার।

বৃহস্প্রতিবার (২০ এপ্রিল) সকালে উপজেলার কালিকাপুর ইউনিয়নে হতদরিদ্র মানুষের মাঝে ঈদুল ফিতরের উপহার হিসাবে শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে উপস্হিত ছিলেন ৩নং কালিকাপুর ইউনিয়ন আওয়ামীলীগের ৬নং ওয়ার্ড সহ-সভাপতি হাজী মমতাজ, সদস্য হাজী আমির হোসেন, মীর হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগের নেত্রীবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ বিষয়ে জসিম উদ্দিন মেম্বার বলেন, “চৌদ্দগ্রামের উন্নয়নের রূপকার, আমার রাজনৈতিক অভিভাবক, চৌদ্দগ্রামের গণমানুষের আস্থা-বিশ্বাসের শেষ ঠিকানা, কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক, সাবেক সফল রেলপথ মন্ত্রী প্রিয় নেতা মুজিবুল হক মুজিব এমপি মহোদয় সব সময় গরীব দুঃখী মানুষের পাশে থাকেন, এবারের ঈদেও এর ব্যতিক্রম নয়, অসহায় মানুষরা শাড়ী ও লুঙ্গি পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন ও প্রিয় নেতাসহ পরিবারের সবার জন্য দোয়া কামনা করেন”।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page