চৌদ্দগ্রামে ‘দারিদ্র্যের আলো সংগঠনের’ ৫৭তম অনুদান হস্তান্তর

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধিঃ
চৌদ্দগ্রামে ২নং উজিরপুর ইউনিয়নের প্রবাসীদের উদ্যোগে প্রতিষ্ঠিত দারিদ্র্যের আলো সংগঠনের মাধ্যমে অসহায় মানুষের মাঝে ৫৭তম অনুদান হস্তান্তর করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (১২ ফেব্রুয়ারি) মিয়াবাজার গ্রামীণ রেস্তোরাঁর হল রুমে আয়োজিত আলোচনা সভা ও অনুদান হস্তান্তর অনুষ্ঠানে কাশিনগর ডিগ্রি কলেজের প্রভাষক ও দারিদ্র্যের আলো সংগঠনের সাবেক সভাপতি আরিফুর রহমান মঞ্জুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন কুমিল্লা আলীয়া মাদ্রাসার সাবেক মোহাদ্দেস মাওলানা আব্দুর রাজ্জাক ও উত্তর প্রতাপপুর ইসলামীয়া আলীম মাদ্রাসার শিক্ষক মাওলানা আব্দুল মতিন।

দারিদ্র্যের আলো সংগঠনের সাবেক সেক্রেটারি মীর হোসেনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সহ-সভাপতি ইকবাল মাহমুদ, সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য নিজামূল হক নয়ন, ৫৭ তম অনুদান বাস্তবায়ন কমিটির আহবায়ক সোহেল হাজারী, যুগ্ম-আহবায়ক মজিবুল হক মিন্টু, সদস্য ইউছুফ খন্দকার, আব্দুল মান্নান। সাবেক আহবায়ক কমিটির সদস্য নুরুনন্নবী। পরিচালানা পর্ষদের সদস্য রনি মির্জা, রহমত উল্লাহ বাবু। সাবেক কার্যকরী কমিটির সদস্য জয়নাল আবেদীন, জসিম উদ্দিন, আবু ইউছুফ নয়ন, ডাঃ রফিকুল ইসলাম, হারুনুর রশিদ, জামাল উদ্দিন। প্রবাসী সদস্য এছাক মেম্বার, মামুন চৌধুরী, আবু তাইয়ুব, মোঃ বাবলু, মোঃ সবুজ, আবুল কালাম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জামাল উদ্দিন, মোঃ রুবেল, মোঃ নাজমুল হাসান, সাইফুল ইসলাম শাকিল সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন সংগঠনের পরিচালনা পর্ষদের সদস্য আবু সাঈদ। আলোচনা ও দোয়া-মুনাজাত শেষে অনুদান হিসেবে বলহরার মফিজ মিয়া ও উত্তর প্রতাপপুরের জাহাঙ্গীরকে ৫ বান করে টিন, ঘাশিগ্রামের শাহপাড়ার মোর্শেদা বেগমকে গরুর বাছুর, পূর্ব কাশিপুরের আরিছ মিয়াকে ১টি রিক্সা হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, দারিদ্র্যের আলো সংগঠন ২০১৭ সালে প্রতিষ্ঠা থেকে এ পর্যন্ত অসহায় মানুষের মাঝে প্রায় ১৬ লাখ টাকার অনুদান প্রদান করে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page