চৌদ্দগ্রামে বিপুল পরিমাণ মাদকসহ মাইক্রোবাস জব্দ, নারী মাদক ব্যবসায়ীসহ আটক ৩

মনোয়ার হোসেন:
কুমিল্লার চৌদ্দগ্রামে র‌্যাব, পুলিশ ও বিজিবি অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ তিনজনকে আটক করেছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা শেষে সোমবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আটককৃতরা হলো; চৌদ্দগ্রাম পৌর এলাকার সোনাকাটিয়া গ্রামের আবু তাহেরের ছেলে মোঃ ইলিয়াছ, আলকরা ইউনিয়নের দক্ষিণ সোনাইছা গ্রামের সিরাজ মিয়ার মেয়ে মনোয়ারা বেগম ও বাতিসা ইউনিয়নের কালিকাপুর গ্রামের মৃত তাজুল ইসলামের পুত্র নুর ইসলাম।

জানা গেছে, র‌্যাব-৭ সিপিসি-১ ফেনীর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে সোনাকাটিয়া এলাকায় রোববার সকালে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে মাইক্রোবাস চালক ও মাদক ব্যবসায়ী ইলিয়াছকে আটক করে। এ সময় মাইক্রোবাস তল্লাশী চালিয়ে ৯ লক্ষ টাকা মূল্যের ৫৫ কেজি গাঁজা ও ২২ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। সে দীর্ঘদিন ধরে সে ড্রাইভিং পেশার আড়ালে সুকৌশলে মাদকদ্রব্য গাঁজা সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে ক্রয় করে পরবর্তীতে কুমিল্লা, ফেনী, নোয়াখালীসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছে।

অনুসন্ধানে জানা গেছে, উপজেলার ঘোলপাশা ইউপি মেম্বার আবদুল বারেক প্রকাশ বারু মেম্বারের মালিকানাধীন এ মাইক্রোবাসটি ভর্তি করে দেশের বিভিন্নস্থানে মাদক পাচার করে আসছিল চালক ও ব্যবসায়ী ইলিয়াছ।

এদিকে সোমবার চৌদ্দগ্রাম থানার এসআই তোফায়েল আহম্মেদ উপজেলার আলকরা ইউনিয়নের ভারত সীমান্তবর্তী দক্ষিণ সোনাইছা গ্রামে অভিযান চালিয়ে ২৫ বোতল ফেনসিডিলসহ মনোয়ারা বেগমকে আটক করে। এছাড়া বিজিবি অভিযান চালিয়ে কালিকাপুর গ্রামের নুর ইসলামকে ২২ বোতল ফেনিসিডিলসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page