চৌদ্দগ্রামে বিপুল পরিমাণ মাদকসহ আটক ২

মনোয়ার হোসেন:
কুমিল্লার চৌদ্দগ্রামে সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত থানা পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো: চৌদ্দগ্রাম পৌরসভাধিন বৈদ্দেরখীল গ্রামের হাফিজুর রহমানের ছেলে কামাল উদ্দিন, নাটাপাড়া গ্রামের শাহিন মিয়ার ছেলে জাহাঙ্গীর হোসেন।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত চৌদ্দগ্রাম থানার এসআই উগ্যজাই মারমা, আলী আশরাফ জুয়েল ও জাহিদ হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ পৃথক পৃথক অভিযানে মাদক বিক্রির সময় ২১ পিস ইয়াবাসহ পৌর এলাকার বৈদ্দেরখীল গ্রামে মৃত হাফিজুর রহমানের ছেলে কামাল উদ্দিনকে তার বাড়ির সামনে থেকে আটক করা হয়। উজিরপুর ইউনিয়নের চকলক্ষীপুর এলাকা থেকে দুইটি প্লাস্টিকের বস্তায় মোড়ানো মোট ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এ ঘটনা উজিরপুর ইউনিয়নের রাজেন্দ্রপুর গ্রামের আবু তাহেরের ছেলে ইমাম হোসেন প্রকাশ ইমনকে আসামী করে থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। এদিকে সোমবার গভীর রাতে পৌর এলাকার নাটাপাড়া গ্রামে অভিযান চালিয়ে বস্তাভর্তি ৩৩ বোতল ভারতীয় মদসহ একই গ্রামের শাহিন মিয়ার ছেলে জাহাঙ্গীর হোসেনকে আটক করা হয়। মঙ্গলবার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ‘থানা পুলিশের বিশেষ অভিযানে ২০০ বোতল ফেন্সিডিল, ৩৩ বোতল ভারতীয় মদ ও ২১ পিস ইয়াবাসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়। এ সময় দুই ব্যক্তিকে আটক করে থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরন করা হয়েছে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page