চৌদ্দগ্রামে মিঞাবাজার কলেজ ছাত্রদলের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

চৌদ্দগ্রাম প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মিঞাবাজার কলেজ ছাত্রদলের উদ্যোগে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩ এপ্রিল) বিকেলে মিঞাবাজারস্থ বিএনপির দলীয় কার্যালয়ে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম বিএনপির ছাত্র বিষয়ক সম্পদক ও যুবদলের ১ নং যুগ্ম-আহবায়ক আবুল হাসনাত মিঞা মো: জোবায়ের।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ছাত্রদল নেতা মাসুম বিল্লাহ ও ফখরুল হাসান।

মিঞাবাজার কলেজ ছাত্রদলের ১নং যুগ্ম-আহবায়ক হাসিবুর রহমান শান্ত’র সভাপতিত্বে ও বিজ্ঞান শাখার সভাপতি মেহেদী হাসান রিয়াদের সঞ্চালনায় বিএম শাখার সভাপতি রনি মজুমদারের সার্বিক সহযোগিতায় এসময় আরো উপস্থিত ছিলেন কলেজ শাখার যুগ্ন-আহ্বায়হক মো: জুয়েল, মো: আজিম, মো: জুবায়ের, মো: তানভির, রাব্বি, তুরাগ, সিয়াম, সাহাদাত, উজিরপুর ইউনিয়ন প্রভাবশালী ছাত্র নেতা নাজিম উদ্দিন, ফয়সাল, ইফাত, সাগর, সাইফুল, হৃদয়, সিফাত, সবুজ, অনির্বান, অভয়শান্ত, সাকিবসহ কলেজ ও ইউনিয়ন ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী।

ইফতার মাহফিলে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় বিশেষভাবে দোয়া ও মুনাজাত করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page