চৌদ্দগ্রামে ৬৫ কেজি গাঁজা উদ্ধার, আটক-১

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামে ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডা শালুকিয়া গ্রামে অভিযান পরিচালনা করে মাদক সম্রাট গোলাম রসুলের পুত্র রিয়াজ হোসেন রিয়াদের ঘর থেকে ৫০ কেজি এবং পৃথক অভিযানে ১৫ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

চৌদ্দগ্রাম থানার সেকেন্ড অফিসার এসআই মনির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে রিয়াজ হোসেন রিয়াদের একচালা ঘর থেকে প্যাকেট ভর্তি ৫০ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করা হয়। এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি। মাদক নির্মুলে চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, এর আগে গত ১৯ জুলাই সোমবার ৭৪ কেজি ভারতীয় গাঁজাসহ রিয়াদ হোসেন রিয়াদের পিতা গোলাম রসুল প্রকাশ মাসুদ রানাকে ৭৪ কেজি গাঁজাসহ আটক করে গোয়েন্দা পুলিশ।

এদিকে সোমবার দুপুরে থানার এসআই আরিফ হোসেন, এএসআই ইয়াছিন ও এএসআই জুয়েল দে’র নেতৃত্বে ১৫ কেজি গাঁজাসহ মো: আব্দুল মালেক (৫৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। সে উপজেলার ঘোলপাশা ইউনিয়নের রাঙ্গামাটিয়া গ্রামের মৃত আলী আকবরের ছেলে। তথ্যটি নিশ্চিত করে থানার এসআই আরিফ হোসেন জানান, ‘আটককৃত আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা প্রক্রিয়াধিন রয়েছে’।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page