চৌদ্দগ্রাম পৌরসভার ২নং ওয়ার্ডে আ’লীগ ও অঙ্গসংগঠনের সম্মেলন অনুষ্ঠিত

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভার ২নং ওয়ার্ড আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগ ও যুব মহিলা লীগের ওয়ার্ড সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৪ জুলাই) বিকালে পৌরসভার পাঁচরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জি এম মীর হোসেন মীরু, প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল।

২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল কালামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবি এমএবাহার, জেলা কৃষকলীলের সহ-সভাপতি মমিনুর রহমান ফটিক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আকতার হোসেন পাটোয়ারি, উপজেলা আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হালিম চৌধুরী নিজাম, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাহাবুবুল হক মোল্লা বাবলু, পৌরসভা আ’লীগের সাধারন সম্পাদক জাকির হোসেন পাটোয়ারি, সাংগঠনিক সম্পাদক আব্দুল হক, উপজেলা যুবলীগ নেতা ইমাম হোসেন পাটোয়ারি এনাম, পৌর কাউন্সিলর ও পৌরসভা যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম পাটেয়ারি।

এ সময় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন, পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক ফারুক আহম্মদ খাঁ শামিম, পৌর কাউন্সিলর বদিউল আলম পাটোয়ারি, কাজি বাবুল, মিজানুর রহমান, উপজেলা যুবলীগ নেতা কাজি আল রাফি, পৌর যুবলীগ নেতা মো: রিপন প্রমুখ।

সম্মেলন শেষে আবুল কালাম কে সভাপতি, আব্দুল বারেক খোকনকে সাধারন সম্পাদক করে ওয়ার্ড আওয়ামীলীগ, আনোয়ার হোসেন বাপ্পি কে সভাপতি ও মোঃ শাহাজাহান কে সাধারন সম্পাদক করে যুবলীগ, রিয়াজ আরেফিন রিমন কে সভাপতি ও ফরহাদ হেসেন কে সাধারন সম্পাদক করে ছাএলীগ, মোঃ সেলিম কে সভাপতি নুকুল চন্দ সাহা কে সাধারণ সম্পাদক করে সেচ্ছাসেবকলীগ, আবু তাহের কে সভাপতি মোঃ আকরাম কে সাধারণ সম্পাদক করে শ্রমিকলীগ কমিটি ঘোষনা করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page