চৌদ্দগ্রাম পৌরসভার ৬৮ কোটি ৫২ লক্ষ টাকার বাজেট ঘোষণা

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভায় ৬৮ কোটি ৫২ লক্ষ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) সকালে পৌরসভার সম্মেলন কক্ষে এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মমিনুর রহমান ফটিক, আওয়ামী লীগ নেতা এনামুল হক চৌধুরী, চৌদ্দগ্রাম প্রেসক্লাবের সভাপতি মোঃ আবদুল জলিল রিপন, ১নং প্যানেল মেয়র সাইফুল ইসলাম পাটোয়ারী, ২নং প্যানেল মেয়র মিজানুর রহমান, কাউন্সিলর মফিজুর রহমান, কামাল হোসেন, বদিউল আলম পাটোয়ারী, শরীফ, সাইফুল ইসলাম শাহীন, কাজী বাবুল, মোশারফ হোসেনসহ সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ, পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ আলা উদ্দিন, নির্বাহী প্রকৌশলী শাহীন শার হোসেনসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রস্তাবিত বাজেটে নতুন কোন করারোপ না করে রাজস্ব খাতে ৮ কোটি ৮৭ লক্ষ ১৯ হাজার ৪২৬ টাকা এবং উন্নয়ন খাতে ৫৯ কোটি ৬৪ লক্ষ ৯৩ হাজার ২৭০ টাকাসহ সর্বমোট ৬৮ কোটি ৫২ লক্ষ ১২ হাজার ৬৯৬ টাকার বাজেট ঘোষণা করা হয়।

সার্বিক বাজেটে উদ্বৃত্ত ধরা হয়েছে ৫ কোটি ২ লক্ষ ১২ হাজার ৬৯৬ টাকা। বাজেটে পৌর এলাকায় পানি সরবরাহ, ড্রেনেজ ব্যবস্থাপনা, বর্জ্য ব্যবস্থাপনা, রাস্তা নির্মাণ ও উন্নয়ন, সড়ক বাতি স্থাপনসহ বিভিন্ন জনকল্যাণমুখী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে বলে পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page