চৌদ্দগ্রাম শ্রীপুরে যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন ও কর্মী সভা অনুষ্ঠিত

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম প্রতিনিধি:
চৌদ্দগ্রাম উপজেলার ৪নং শ্রীপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্মদিন ও শ্রীপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

পদুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বুধবার (২৮ সেপ্টেম্বর) রাতে শ্রীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাবেক মেম্বার মোঃ আলমগীর হোসেন মজুমদারের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যা এ.বি.এম.এ বাহার।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও গুনবতী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ আহমেদ খোকন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টা মোঃ আবু তাহের, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আবুল হাসেম,চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ তোফায়েল আহমেদ, চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও জগন্নাথদিঘি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানে আলম ভূঁইয়া।

চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও পুনঃবাসন সম্পাদক খোরশেদ আলম, চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের সদস্য মাহবুবুল হক মোল্লা বাবলু, কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক উপ-আপ্যায়ন সম্পাদক মোঃ মহসিন আলম খাঁন, চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ সিরাজুল ইসলাম, চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের সদস্য ইমাম হোসেন পাটোয়ারী এনাম, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা: হাজী মীর আহমেদ।

কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-২ পরিচালক আবদুছ ছাত্তার মজুমদার,কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ নুরুল আলম সহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটি সঞ্চালনায় করেন শ্রীপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক, সাবেক মেম্বার আবুল কালাম আজাদ টিপু। আলোচনা শেষে প্রধান মন্ত্রীর জন্য দোয়া কামনা করে দোয়া মোনাজাত ও কেক কেটে অতিথিবৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page