জাতীয় নির্বাচনকে ঘিরে নতুন করে চক্রান্ত চলছে- এমপি বাহার

কুমিল্লা নিউজ ডেস্ক।।
কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি, বীরমুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহা উদ্দিন বাহার এমপি বলেছেন- সামনে জাতীয় সংসদ নির্বাচন চক্রান্ত চলছে। আর্ন্তজাতিক চক্রান্ত ও জাতীয় চক্রান্ত চলছে। যেমনি ১৯৭১সালে মুক্তিযুদ্ধের সময় যারা আমাদের সমর্থন করে নাই, সেই আন্তজার্তিক গোষ্ঠি তাদের নিজস্ব দালালেরা ৭৫রে জাতিক জনক বঙ্গবন্ধুকে হত্যা করেছে ও ২১শে গ্রেনেড হামলা করেছিলো। আজকেও তারা সেই কাজ করতে চায়। শেখ হাসিনা মানুষের রাজনীতি ও গণতন্ত্রে বিশ্বাস করে তাই সকলকে মানুষের মঙ্গলে কাজ করার আহবান জানান।

রোববার বিকেলে কুমিল্লা টাউনহল মুক্ত মঞ্চে মহানগর আওয়ামীলীগ ও আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগ, তারঁ সহযোগি সংগঠনের উদ্যোগে আয়োজিত ২১আগষ্ট বর্বরোচিত গ্রেনেড হামলার প্রতিবাদে গণজমায়েতে প্রধান অতিথিন বক্তব্য কালে তিনি এসব কথা বলেন।

গণজমায়েত অন্যন্যের বক্তৃব্য রাখেন- জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. জহিরুইসলাম সেলিম, মহানগর যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল বাসার, সদর উপজেলা চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল, ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম জুয়েলসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা ।

এর আগে বেলা সাড়ে ৩টা থেকে নগরের ২৭টিওয়ার্ড থেকে মহানগর আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, যুবমহিলালীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিলসহকারে টাউনহল মাঠে গণজামায়াতের যোগ দেন।

এছাড়াও কুমিল্লায় দিনব্যাপী আলোচনাসভা, দোয়া মোনাজাত, গণজামায়েত ও বিক্ষোভ মিছিলসহ বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস পালিত হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page