দাউদকান্দিতে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

আল-আমিন কিবরিয়া।।
কুমিল্লার দাউদকান্দিতে ২০২৪ সালের এসএসসি ও দাখিল সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সন্মাননা স্মারক প্রদান করেছে ওই উপজেলায় সামাজিক সংগঠন বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম।

শনিবার (২৫ মে) সকালে উপজেলার এস.আর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান হয়। সংগঠনের উপদেস্টা রোটারিয়ান মো. শাহিন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কবি ও কলামিস্ট মো. আলী আশরাফ খান। প্রধান বক্তার বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি মো. নূরআলম ভূঁইয়া আলম।

এ সময় আরো বক্তব্য রাখেন, নৈয়াইর ডিগ্রী মাদরাসার প্রিন্সিপাল মাওলানা জসিম উদ্দিন মিয়াজী, নৈয়াইর ড. খন্দকার মোশাররফ হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফেরদৌস রহমান, আল-মানার একাডেমীর প্রধান শিক্ষক মো. মহসিন কবির মিয়াজী, নৈয়াইর সায়েন্স স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা হেলাল উদ্দিন শিকদার, সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক সাংবাদিক শরীফ প্রধান।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রাসেল রাফির সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের সদস্য কামরুজ্জামান মুন্সী, জিসান প্রধান ও কৃতি শিক্ষার্থী জাহিদুল ইসলাম আলআমিন ও আদৃতা সরকার। আলোচনা শেষে ৫টি প্রতিষ্ঠানের ৩৬জন শিক্ষার্থীকে সন্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page