দাউদকান্দি পৌরসভার উম্মুত বাজেট ঘোষনা

রাজিব হোসেন জয়।।
কুমিল্লার দাউদকান্দি পৌরসভার ২০২৪-২৫ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। বাজেট ঘোষণা করেন দাউদকান্দি পৌরসভার মেয়র নাইম ইউসুফ সেইন।

রবিবার(৩০ জুন) দুপুরে পৌর ভবনের মিলনায়তনের হল রুমে ৩৫ কোটি ৩১ লাখ ৪৮ হাজার ৬শত ৪ টাকার বাজেট ঘোষণা করা হয়।এতে ব্যয় ধরা হয়েছে, ৩০ কোটি ৮৭ লাখ ৬০ হাজার টাকা। সমাপ্তি জের ৪ কোটি ৪৩ লাখ ৮৮ হাজার ৬০৪ টাকা৷

বাজেটে রাজস্ব খাত থেকে আয় ধরা হয় ১১ কোটি ২৪ লাখ ১৫ হাজার ৯৬৯ টাকা এবং উন্নয়ন খাত থেকে ব্যয় ধরা হয়েছে ২২ কোটি ২ লাখ টাকা।

রাজস্ব ব্যয় ৮কোটি ৮৫ লাখ ৬০ হাজার টাকা এবং উন্নয়ন ব্যয় ২২ কোটি ২ লাখ টাকা। বাজেটে রাজস্ব উদ্ধুত্ত ২ কোটি ৩৮ লাখ ৫৫ হাজার ৯৬৯ টাকা ও উন্নয়ন উদ্ধুত্ত ২ কোটি ৫ লাখ ২২ হাজার ৬৩৪ টাকা৷

বাজেট অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন,পৌর নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোঃ মনিরুজ্জামান,সহকারি প্রকৌশলী কামরুজ্জামান,হিসাবরক্ষক শাহাদাত হোসেন,প্যানেল মেয়র,এনামুল হক সরকার এমেল, রকিব উদ্দিন রকিব,কামরুন নাহার,কাউন্সিলর বিল্লাল হোসেন খন্দকার সুমন,মোঃ সালাউদ্দিন, আব্দুল হক মীর,দেলোয়ার হোসেন,মোহাম্মদ মোয়াজ্জেম প্রমূখ৷ ঘোষিত বাজেট পৌরবাসীর নাগরিক সেবা বৃদ্ধি ও জীবনমান উন্নয়নে ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন মেয়র নাইম ইউসুফ সেইন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page