দেবিদ্বারে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাসহ ৫ হাজার মানুষকে ঈদ উপহার দিলেন- এমপি রাজী ফখরুল

নেকবর হোসেন।।
প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা অনুযায়ী কুমিল্লার দেবিদ্বারে আশ্রয়ণ প্রকল্প ও গুচ্ছ গ্রামের বাসিন্দাদের পাশাপাশি সব শ্রেণিপেশার ৫ হাজার মানুষের হাতে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন স্থানীয় সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল ।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে গুনাইঘর দক্ষিণ ইউনিয়নের বনকোট গ্রামে সাংসদের নিজ বাড়ি হতে এ ঈদ উপহার বিতরণ কার্যক্রম শুরু করেন সাংসদ রাজী ফখরুল। পরে উপজেলার আশ্রয়ণ প্রকল্পগুলোতে গিয়ে ওইসব জায়গায় বসবাসরত মানুষের হাতে ঈদ উপহার তুলে দেন এমপি রাজী ফখরুল।

এছাড়া উপজেলার সকল ইউনিয়নে নেতাকর্মীদের মাধ্যমে অসহায়-নি:স্ব মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করে সাংসদ রাজী ফখরুল।

সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল জানান, স্বাধানতার মহান স্থপতি বঙ্গবন্ধুর কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে জাতির পিতার আদর্শে অনুপ্রাণিত হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নিদের্শ দিয়েছেন। একটি মানবিক ও কল্যাণকামী রাষ্ট্র গড়তে হলে সব শ্রেণি-পেশার মানুষের কল্যাণ ও উন্নয়ন করতে হবে।সেই লক্ষ্যে প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি।

পবিত্র ঈদুল ফিতর আসন্ন। ঈদে সব শ্রেণি পেশার মানুষ যাতে পেট ভরে খেতে পারে এবং ঈদ যাতে সবার জীবনে রঙ্গিণময় হয়ে উঠে সেই লক্ষ্যে আমার এই ক্ষুদ্র প্রয়াস। সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।মাননীয় প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা অনুযায়ী রাজি মোঃ ফখরুল সংসদ সদস্য কুমিল্লা ৪ আশ্রয়ন প্রকল্প ও গুচ্ছগ্রামে ঈদ উপহার বিতরণ করেন। তার পাশাপাশি সারা উপজেলা ব্যাপ ী প্রতি ওয়ার্ডে ওয়ার্ডে জনপ্রতিনিধি ও নেতাকর্মীদের মাধ্যমে ৫০০০ ঈদ উপহার বিতরণ করেন।

ঈদ উপহার বিতরণকালে উপজেলা আ’লীগের সহ-সভাপতি মনির মাষ্টার, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী, উপজেলা আ’লীগ নেতা আবুল খায়ের মুন্সী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন রাজুসহ বিভিন্নস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page