দেবীদ্বারে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু’র ১০১ জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

এ আর আহমেদ হোসাইন, (দেবীদ্বার-কুমিল্লা) প্রতিনিধি।।
কুমিল্লা দেবীদ্বারে নানা আয়োজনের মধ্যে দিয়ে যথাযোগ্য মর্যাদায় পালন করা হয় মুজিব শতবর্ষের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ১০১ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২১।

বুধবার সকালে উপজেলা পরিষদ বঙ্গবন্ধু’র মোড়ালে ওই অনুষ্ঠান পালন করা হয়।উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান’র সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা অফিসার এ কে এম আলী জিন্নাহ’র সন্ঝালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা-৪, সংসদ সদস্য দেবীদ্বারের নির্বাচিত (এমপি) রাজী মোহাম্মদ ফখরুল।

বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদ’র ভারপাপ্ত চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম, সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ গিয়াস উদ্দীন, নবাগত থানা অফিসার ইনচার্স মোঃ আরিফুর রহমান, উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্স’র কর্মকর্তা ডাঃ আহমেদ কবির।

জেলা উত্তর আওয়ামীলীগের সহ-সভাপতি, শেখ আব্দুল আউয়াল,জেলা উত্তর যুবলীগের আহবায়ক বাহা উদ্দীন বাহার, ছাত্রলীগের আহবায়ক, মোঃ আবু কাউছার অনিক, জেলা উত্তর মহিলা লীগের সভাপতি শিরিন সুলতানা, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক,মনিরুজ্জাম মাস্টার,যুগ্ন সাধারন সম্পাদক মোঃ ছিদ্দিকুর রহমান ভূইয়া, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আব্দুস সামাদসহ অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সাংবাদিকসহ সর্বস্তরের সূধীমহল।

উপস্থিত বক্তারা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান’র ঐতিহাসিক শান ও মর্যাদা তুলে ধরে বক্তব্য শেষে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্নজীবনী অবলম্বনের উপর অনুষ্ঠিত কুইজ প্রতিযোগিতায় অংশ গ্রহনকারী বিজয়ীদের মাঝে পুস্ককার বিতরন করেন।

পরে ১৭ মার্চ বঙ্গবন্ধুর শুভ জন্মবার্ষিকী স্বরনে কেক কাটার মধ্যে দিয়ে তার আত্নার শান্তি কামনা করে বিশেষ মোনাযাতের মধ্যে দিয়ে ওই অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page