দেশ সেরা উপজেলা পরিষদ চেয়ারম্যান হলেন দাউদকান্দির মোহাম্মদ আলী

দাউদকান্দি প্রতিনিধি।।
দেশের শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন দাউদকান্দির মেজর (অব.) মোহাম্মদ আলী। গত মঙ্গলবার শিক্ষা অধিদপ্তর থেকে শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখায় তাঁকে এ সম্মাননা দেওয়া হয়েছে। দাউদকান্দিতে তিনি দুই বার উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন।

শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী সংগঠন ও দাউদকান্দি-মেঘনা উপজেলার সর্বস্তরের জনগণ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

মেজর (অব.) মোহাম্মদ আলী দাউদকান্দি-মেঘনার ৩ বারের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়ার ছেলে। তিনি বাবার মতো জনসেবা করার স্পৃহা থেকে সেনাবাহিনী থেকে স্বেচ্ছায় চাকরি ছেড়ে আসেন রাজনীতিতে।

দেশসেরা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর মেজর (অব.) মোহাম্মদ আলী বলেন, ‘এ গৌরব আমার একার নয়, আমার প্রিয় দাউদকান্দিবাসীর ভালোবাসা ও তাদের পূর্ণ সহযোগিতা আজ আমি দেশের সেরা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আল্লাহ আমাকে যত দিন বাঁচিয়ে রাখবে আমি দাউদকান্দি ও মেঘনা উপজেলাবাসীর সেবা করে যাব ইনশা আল্লাহ।’

এ বিষয়ে মেজর (অব.) মোহাম্মদ আলী বলেন আরও বলেন ‘প্রথমবার কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান থাকাকালে আমি চট্টগ্রাম বিভাগে শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলাম, যা এক বিরল সম্মাননা উপজেলাবাসীকে আমাকে উপহার দিয়েছিল। দ্বিতীয় মেয়াদে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর করোনাকালীন সময়ে মানুষের পাশে থাকায় চ্যানেল আই থেকে ‘শ্রেষ্ঠ সমাজসেবক’ অ্যাওয়ার্ড পেয়েছিলাম। এর সবই উপজেলাবাসীর জন্য।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page