নগরীর শাকতলা হাইস্কুলের প্রতিষ্ঠাতা আবদুল খালেক স্বরণে শোকসভা ও দোয়া অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।।
নগরীর শাকতলা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আবদুল খালেক সাহেবের স্বরণে শোকসভা ও দোয়ার আয়োজন করা হয়েছে। বিদ্যালয় ম্যানেজিং কমিটি সভাপতি কবির হোসেন ভূইয়ায় সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবুল হোসেন। বিশেষ অতিথি ছিলেন কমার্স কলেজেরঅধ্যক্ষ হুমায়ুন কবির মাসুদ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আলোকিত মানুষ ছিলেন মরহুম আবদুল খালেক। শাকতলা হাইস্কুল প্রতিষ্ঠার মাধ্যমে তিনি এ এলাকায় যে জ্ঞানের প্রদীপ জ্বেলেছিলেন তা আজ স্বমহিমায় দীপ্তমান। কৃতিমান ব্যাক্তি আবদুল খালেকের মৃত্যু নেই। তিনি অনন্তকাল বেঁচে থাকবেন এ প্রতিষ্ঠানের মধ্য দিয়ে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্থানীয় সমাজসেবক মনির উদ্দিন রমিজ, মামুনুর রশীদ, আতিকুর রহমান সবুজ, আবুল কালাম আজাদ, জসিম উদ্দিন, মন্জুর আলম,শামসুল হক,সহিদুর রহমান, প্রতিষ্ঠাতার ছেলে, মেয়ে, নাতি সহ স্বজন, সহকারী প্রধান শিক্ষক আবদুল করিম মজুমদার, তফাজ্জল হোসেন, মমিনুল ইসলাম, সেলিম হোসেন, শিরিন ফেরদৌসী প্রমুখ।

শোকসভা সঞ্চালনায় ছিলেন মাওলানা জসিম উদ্দিন, দোয়া পরিচালনা করেন হাফেজ মইন উদ্দিন ও হাফেজ দেলোয়ার হোসেন সহ এলাকার সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ। স্বাগত বক্তব্য প্রদান করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল আমিন।

উল্লেখ, এলাকার শিক্ষানুরাগী আবদুল খালেক ১৯৬৭ সালে শাকতলা উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা করেছিলেন। তিনি গত ১৩ মার্চ মৃত্যু বরন করেন। তার স্বরণে সোমবার (২০ মার্চ) বিদ্যালয় মিলনায়তনে শোকসভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page