নগর কবি ফখরুল হুদা হেলালের ৬৯ তম জম্ম বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক।।
পাঠকপ্রিয় ও নগর কবি ফখরুল হুদা হেলাল এর ৬৯ তম জম্ম বার্ষিকী উপলক্ষে কবি’র জম্মদিন উদযাপন কমিটির আয়োজনে এবং কুমিল্লা কবি ফোরামের সহযোগিতায় গত (১সেপ্টেম্বর),বুধবার বিকেলে কুমিল্লা টাউন হল কনফারেন্স রুমে আলোচনা, দোয়া, কবিতা পাঠ ও কেক কাটার মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়।

উদযাপন কমিটির আহবায়ক কবি ও সংগঠক মোঃ আজাদ সরকার লিটনের সভাপতিত্বে ও কবি শিপন হোসেন মানবের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, সাবেক প্যানেল মেয়র ও কুমিল্লা টাউন হলের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন, কবি ও নাট্য অভিনেতা মোঃ শাহজাহান।

অনুষ্ঠান শুরুতে কোরআন তেলাওয়াত, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মাওলানা মোঃ আবুল কালাম আজাদ।

কবি ও সংগঠক ফখরুল হুদা হেলালকে এসময় ফুল দিয়ে শুভেচ্ছা জানান,কুমিল্লা কবি ফোরামের সভাপতি কবি ও চিকিৎসক মোঃ আবদুল আউয়াল সরকার, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক কবি ও কলামিস্ট গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির, সাংবাদিক জামাল উদ্দিন দামাল,কুমিল্লা খেলা ঘর এর পক্ষে সাদ বিন ইউসুফ, কুমিল্লা নজরুল ইনস্টিটিউটের পরিচালক মোঃ আল আমিন, লাকসাম শিল্প কলা একাডেমির সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হীরা।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, কুমিল্লা সাংস্কৃতিক সংসদের সভাপতি আবুল কাশেম, কুমিল্লা নজরুল পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক অশোক বড়ুয়া, বিশিষ্ট লেখক ও সংগঠক গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির, সূর্য শিখা সংগঠনের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মোঃ আলাউদ্দিন, প্রফেসর মোহাম্মদ আলী, সমতটের কাগজ সম্পাদক জামাল উদ্দিন দামাল ও জয়নাল আবেদীন রনি।

কবিতা পাঠ করেন কবি রোখসানা ইয়াসমিন মনি,ইসমাইল হোসেন জুমেল,সানজিদা ইসলাম রোমানা,সেলিনা বেগম।

উপস্থিত ছিলেন, আবদুল হান্নান,তপন সেন গুপ্ত, দেলোয়ার হোসেন টুটুল, ওমর ফারুক ভূইয়া, সাংবাদিক ইব্রাহিম,রোখসানা ইসলাম দুলালী,স্বপ্ন কথা সাহিত্য পরিষদের সভাপতি রোখসানা মজুমদার সুখী প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page