প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীনদের ঘর প্রদান করে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করেছে -এমপি আবুল হাসেম খান

মো. জাকির হোসেন।।
কুমিল্লা -৫ আসনের (বুড়িচং- ব্রাহ্মণপাড়া) সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আবুল হাসেম খান বলেছেন যে বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এদেশের ভূমি ও গৃহহীন মানুষকে গৃহ ও ভূমি প্রদান করবেন। আজ বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন বাংলাদেশের কোন মানুষ গৃহও ভূমি হীন থাকবে না, সে লক্ষ্য ও উদ্দেশ্যে নিয়ে তিনি কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন যে প্রধানমন্ত্রীর উপহার প্রদান করা ঘরে কার সন্তান যেন মাদক সেবন বা সংশ্লিষ্ট না থাকে যদি কেউ মাদকের সঙ্গে জড়িত থাকে তাদের বিরুদ্ধে আইন গত ব্যবস্থা নেয়া হবে। উন্নত জীবন যাপন করার জন্য ছেলে মেয়েদের কে লেখা পড়া করিয়ে কাজে লাগাতে হবে। শনিবার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর শিকারপুর গ্রামে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের আলোয়নে ৫০ টি ভূমি হীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ হস্তান্তরের শুভ উদ্বোধন উপলক্ষ্যে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক।

সভাপতিত্ব করেন উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মোঃ ছামিউল ইসলাম এবং সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মোস্তফা মাঈদুল মোর্শেদ মুরাদ।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোকাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাহেব আলী, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ ফজলুল হক মুন্সি, দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই রাজীব চৌধুরী, সাবেক ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অরুন কুমার পাল, অধ্যাপক মাহমুদ আহমেদ, ২নং ওয়ার্ডের সদস্য মো: জাকির হোসেন সাংবাদিক, কাউসার আহাম্মদ মেম্বার,যুবলীগ নেতা মোঃ আক্তার হোসেন, ডা. আবু আহাম্মদ। এ-সময় এলাকার বিভিন্ন শ্রেণি পেশার লোকজন এবং উপকার ভোগী গন উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি কুমিল্লা -৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আবুল হাসেম খান, বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দার ও অন্যান্য অতিথি ফিতা কেটে গৃহ ও ভূমি প্রদান উদ্বোধন করেন এবং গৃহ হস্তান্তর করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page