প্রধান বিচারপতির পদত্যাগ দাবিতে কুমিল্লা আদালত ফটকে শিক্ষার্থীদের বিক্ষোভ

নেকবর হোসেন।।
প্রধান বিচারপতির পদত্যাগ দাবিতে কুমিল্লায় আদালত ফটকে শিক্ষার্থীদের বিক্ষোভ প্রধান বিচারপতি ওবায়দুল হাসানসহ আপিল বিভাগের বিচারপতিদের পদত্যাগের দাবিতে কুমিল্লায় আদালত ফটকে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন করছেন শিক্ষার্থীরা।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ব্যানারে শনিবার দুপুরে কেন্দ্রিয় কর্মসূচি মার্চ টু হাইকোর্ট এর সাথে একাত্মতা পোষণ করে এই কর্মসূচি পালন করছেন তারা। যে কারণে বেলা সাড়ে ১১ টা থেকে কুমিল্লা জেলা ও দায়রা জজ আদালতের সামনের ফটকে তাদের অবস্থান করতে দেখা যায়।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কদের একজন মোহাম্মদ সাকিব হোসাইন বলেন, ‘৫ আগস্ট বাংলার দ্বিতীয় স্বাধীনতার পর থেকে আমরা নানান নাটকীয়তা দেখছি। দেশবাসীও এসব নাটকীয়তা দেখে বুঝতে পারছেন দেশকে নিয়ে আবারও ষড়যন্ত্র করছে একটি মহল। তারা ষড়যন্ত্রের নকশা করছেন এ দেশেই অবস্থান করে। আমরা তাদের চিনেছি। এই নকশাকারের মধ্যে কিছু লোক চিহ্নিত। তাই আমরা প্রধান বিচারপতি ওবায়দুল হাসানসহ আপিল বিভাগের বিচারপতিদের পদত্যাগ দাবি করছি। দাবি না মানা পর্যন্ত আমরা মাঠে আছি।’

উল্লেখ্য, প্রধান বিচারপতি ওবায়দুল হাসানসহ আপিল বিভাগের বিচারপতিদের আজ শনিবার দুপুর ১টার মধ্যে পদত্যাগের আল্টিমেটাম দিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। এদিন বেলা ১১টায় হাইকোর্ট চত্বরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ এ আল্টিমেটাম দেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page