প্রভাবশালীদের ভয়ে আতংকে দিনযাপন করছে প্রবাসী পরিবার

মুরাদনগর প্রতিনিধি।।
মার খেয়েও চরম আতঙ্ক এবং উৎকন্ঠার মধ্যদিয়ে মানবেতর জীবন কাটাচ্ছে একটি অসহায় প্রবাসী পরিবার। নিরূপায় হয়ে রবিবার বিকেলে কুমিল্লার মুরাদনগর প্রেসক্লাবে এসে সাংবাদিক সম্মেলন করেন পরিবারটি। ভূক্তভোগিরা উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের বাখরনগর গ্রামের আব্দুল আজিজের ছেলে প্রবাসী কবির হোসেন ও তার স্ত্রী কুহিনুর আক্তার। তারা বিষয়টির ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

প্রবাসী কবির হোসেন বলেন, আমার ছোট ভাই খোকন মিয়া আমার কাছ থেকে ৩ লাখ টাকা ধার নেয়। ওই টাকা চাইতে গেলে গত ৯ জুলাই দুপুরে আমার উপর অতর্কিতে হামলা চালায়। আমাকে রক্ষা করতে গেলে পরিকল্পিত ভাবে ভাড়াটে লোকজন এনে দেশীয় অস্ত্রসহ লাঠিসোটা দিয়ে দলবেঁধে আমার স্ত্রীকে রক্তাক্ত জখম করে। ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় কুপ দিলে ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলে আমার স্ত্রী কুহিনুর আক্তার। আমার বৃদ্ধ স্বাশুড়ি তাদেরকে থামাতে চেষ্টা করলে তাকেও তারা পিটিয়ে আহত করে।

আমাদের শোর-চিৎকারে ও আমার স্ত্রীকে মৃত ভেবে তারা চলে যায়। পরে এলাকার লোকজন আমাদেরকে উদ্ধার করে মুরাদনগর হাসপাতালে নিলে আমার স্ত্রীর মাথায় ৪টি সেলাই দেয়। তখন আমি ও আমার শ^াশুড়িকে চিকিৎসা দিয়ে কর্তব্যরত ডাক্তার আমাদেরকে বিশ্রামে থাকার পরামর্শ দেয়।

চিকিৎসা শেষে ঘটনার সাথে জড়িত শাহআলমসহ নামধারী ৭জন ও অজ্ঞাতনামা আরো ৯/১০ জনের বিরুদ্ধে আমার স্ত্রী বাদী হয়ে মুরাদনগর থানায় অভিযোগ দেয়।

অভিযোগের ভিত্তিতে পুলিশ ও স্থানীয় কয়েকজন বিষয়টি মিমাংসার উদ্যোগ নেয়। প্রথমে আমরা রাজি না থাকলেও তাদের চাপাচাপিতে এক পর্যায়ে আমরা রাজি হই। গত ১৩ জুলাই মঙ্গলবার থানায় বসে বিষয়টি মিমাংসা করেন। ওইদিন রাতেই তারা বাড়িতে গিয়ে আমাদেরকে গুম করে মেরে ফেলার হুমকি দেয়। বাড়ির আশ-পাশে বহিরাগত লোকজনের আনাগোনা দেখে আমরা আতংকের মধ্যে আছি। এখন আমার বিদেশে যাওয়াটা অনিশ্চিত হয়ে পড়েছে। যে কোন সময় তারা আমার বড় ধরণের ক্ষতি করতে পারে। আমি তাদের বর্বোরোচিত অন্যায়-অত্যাচার থেকে রক্ষা পেতে চাই। তাই মিডিয়ার মাধ্যমে দেশের আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে ফলোপ্রসু সহযোগিতা কামনা করছি।

মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান বলেন, ভূক্তভোগিরা আমার কাছে আসলে আমি যথাযথ ব্যবস্থা নিব।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page