বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণীতে মেয়র রিফাত

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর উপজেলা পর্যায়ের সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাত।

এসময় তিনি বলেন, এ টুর্নামেন্টের মাধ্যমে গ্রাম বাংলায় ফুটবলের হারানো দিন একদিকে ফিরে পাচ্ছে, অপরদিকে মাদক অপসংস্কৃতি থেকে আমাদের শিক্ষাথীদের ক্রীড়ামূখি করবে। বঙ্গবন্ধু ও বঙমাতার চেতনা জাগ্রত হবে শিশু কিশোরদের মাঝে।

সোমবার (৩১ জুলাই) নগরীর হাউজিং এস্টেট স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্টিত খেলার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান এড মো. আমিনুল ইসলাম টুটুল।

আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুল রহমান জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেগম, হাউজিং এস্টেট কলেজের অধ্যক্ষ জহিরুল আলম, ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার জামাল হোসেন ভূইয়া।

বঙ্গবন্ধু গোল্ডকাপে (বালক) সদর উপজেলা চ্যাম্পিয়ন হয় রাজমঙ্গলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রানারআপ হয় মাঝিগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়। বঙ্গমাতা গোল্ডকাপে (বালিকা) উপজেলায় চ্যাম্পিয়ন হয় অরন্যপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রানারআপ হয় মুন্সির বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতায় চ্যাম্পিয়ন দুইটি দল জেলা পর্যায়ের খেলায় অংশগ্রহণ করবে। সপ্তাহ ব্যাপি উপজেলা পর্যায়ে টুর্নামেন্টে ইউনিয়ন পর্যারের ৬ টি চ্যাম্পিয়নরা অংশ নেয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page