বরুড়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন ও মুজিব কর্নার উদ্ধোধন

আরাফাত হোসেন।।
কুমিল্লার বরুড়ায় আজ ১৮ মার্চ শনিবার বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ৪ তলা ভবন বঙ্গবন্ধুর মুজিব কর্নার উদ্ধোধন করেন কুমিল্লা ০৮ আসনের সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল।

উদ্ধোধন শেষে বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা ০৮ আসনের সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল।

বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা নাছিমা আক্তার,বরুড়া উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত)মোঃ মেহেদী হাসান,বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন বখতিয়ার। এই সময় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ডেপুটি সিভিল সার্জন ডা নির্সগ মেরাজ, বরুড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাছির উদ্দীন লিংকন,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম, বরুড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাদ্দাম হোসেন সহ স্বাস্থ্য কমপ্লেক্সের সকল ডাক্তার, নার্স সহ কর্মকর্তা, কর্মচারী,আওয়ামী লীগ, সাংবাদিক সহ আরো অনেক নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি সিভিল সার্জন ডা: নাছিমা আক্তার বলেন বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণের পিছনে সবার অবদান কে স্মরণ করেন,মাননীয় এমপি, উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন এবং বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার নেতৃত্বে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবিষ্যতে আরো বেশি জনমুখী স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানের সভাপতি ডাঃ কামরুল হাসান সোহেল বলেন বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবন, নতুন এম্বুলেন্স সহ বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিডকালীন সময়ে ১৫ শয্যার সেন্ট্রাল অক্সিজেন লাইন সমৃদ্ধ কোভিড আইসোলেশন সেন্টার, একটি আইসিইউ কেবিন, ১১ টি অক্সিজেন কনসেন্ট্রেটর প্রদানের মাধ্যমে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কে আজকের এই অবস্থানে আসার পিছনে নানাভাবে অবদান রাখায় নাছিমুল আলম চৌধুরী নজরুল এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।তিনি আরো বলেন উন্নয়ন একটি চলমান প্রক্রিয়া বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর উন্নয়ন এর পিছনে কুমিল্লা জেলার প্রাক্তন সিভিল সার্জন ডা: মো: মুজিবুর রহমান স্যার, সাবেক সিভিল সার্জন ডা: নিয়াতুজ্জামান স্যার, সদ্য সাবেক সিভিল সার্জন ডা: মীর মোবারক হোসাইন দিগন্ত স্যার সহ অন্যান্য যাদের অবদান আছে তাদের সবার প্রতি কৃতজ্ঞতা জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথি নাছিমুল আলম চৌধুরী নজরুল বলেন বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর বর্তমান পরিবেশ,পরিষ্কার পরিচ্ছন্নতা এবং জনমুখী সেবা এবং বিভিন্ন কর্মকান্ডের প্রশংসা করেন। বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জনবলের ঘাটতি পূরণে দ্রুততম সময়ে পদক্ষেপ নেয়ার জন্য বলেন, বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বরুড়াবাসী কে ভালো সেবা দেয়ার জন্য বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ইউএইচএফপিও ডা: কামরুল হাসান সোহেল,চিকিৎসক, নার্স, স্টাফ এবং সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page