বরুড়ায় কর্মহীন মানুষের মাঝে রিকশা, সেলাই-মেশিন ও আর্থিক অনুদান প্রদান

আরাফাত হোসেন, বরুড়া।।
কুমিল্লার বরুড়া উপজেলার ৯নং দক্ষিণ শিলমুড়ী ইউনিয়নে কর্মহীন মানুষের কর্মসংস্থান ও দারিদ্র্য বিমোচন এর আওতায় এস কিউ ফাউন্ডেশন কর্তৃক রিকশা, সেলাই মেশিন, সহ আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আজ শুক্রবার ১৪ জুলাই বিকাল ৪টায় শিলমুড়ী ঈদগাহ ময়দানে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নারায়ন চন্দ্র শীল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও এস কিউ ফাউন্ডেশনের চেয়ারম্যান এ জেড এম শফিউদ্দিন শামীম বলেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নির্বাচনী ইশতেহার অনুযায়ী বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রুপান্তর করেছেন। দেশের প্রতিটি অঞ্চলে গ্রাম কে শহরে রুপ দিয়েছেন।

পদ্মা সেতুর মত বৃহৎ উন্নয়ন এদেশের জনগণের অর্থে উন্নিত করেছেন। শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর প্রতিটি অঞ্চলে রাস্তাঘাট ব্রীজ কালভার্ট, হাটবাজার, শিক্ষা প্রতিষ্ঠান ও মসজিদ মন্দিরের অবকাঠামো নির্মাণে আমূল পরিবর্তন করেছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে স্মার্ট বাংলাদেশ বিনির্মানের ঘোষণা দিয়েছেন। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্র ক্ষমতায় আনার জন্য সবাইকে এগিয়ে আসতে হবে শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারে। আমার বাবা এলাকার মানুষের কল্যানে কাজ করেছেন

এ ধারা অব্যাহত রাখতে আমিও জনগণের সেবা করতে চাই, তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার কাছে নৌকা প্রতীকে মনোনয়ন চাইব, মনোনয়ন পেলেও কাজ করব না পেলেও মানুষের সেবায় কাজ করে যাবো, তাই সবাইকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক হিসেবে কাজ করার আহবান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক নৌ-বাহিনীর প্রধান ও কুমিল্লা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রিয়ার এডমিরাল আবু তাহের, কুমিল্লা দঃ জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান হাফিজ আহমেদ, বরুড়া পৌরসভার সাবেক মেয়র মোঃ বাহাদুরুজ্জামান বাহাদুর, এস কিউ ফাউন্ডেশনের সদস্য সচিব মোঃ তোফায়েল হোসেন, আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাজহারুল ইসলাম মিঠু, ঝলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার শিখা, বরুড়া পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর মিনুয়ারা বেগম, খোশবাস উত্তর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শাহ আলম, এডভোকেট আনোয়ার হোসেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ফরহাদ হোসেন ও বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজের সাবেক ভি.পি মোঃ মজিবুর রহমান।

এসময় ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ৯জন কর্মহীন মানুষের মাঝে কর্মসংস্থান সৃষ্টির উদ্দেশ্যে ব্যাটারী চালিত রিকশা, ৯জন দুস্থ ও অসহায় নারীকে ৯টি সেলাই মেশিন, এবং অসুস্থ-প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে নগদ আর্থিক অনুদান বিতরণ করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page