বরুড়ায় গরীব অসহায় মানুষের মাঝে ঢেউটিন ও চেক বিতরন

আরাফাত হোসেনঃ
কুমিল্লার বরুড়ায় সংসদ সদস্য কতৃক ঢেউটিন ও অর্থের চেক অনুষ্ঠানে আজ ১৩ই মে বেলা ১১ টায় দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে বরুড়া উপজেলা পরিষদ হলরুমে বরুড়া উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা আফরিন মুস্তাফার সভাপতিত্বে গরীব অসহায় মানুষের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা ০৮ আসনের সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল।বিশেষ অতিথি ছিলেন বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন বখতিয়ার, বরুড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দীন লিংকন, উপজেলা দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মকর্তা মোঃ শাহিন হোসেন উপজেলা পরিষদের কর্মকর্তা সহ রাজনৈতিক নেতৃবৃন্দ।

এই বিষয়ে বরুড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শাহিন হোসেন বলেন, মাননীয় সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল মহোদয়ের আন্তরিক প্রচেষ্টায় অধিদপ্তরের মানবিক সহায়তা কর্মসুচীর আওতায় ১৫ টি ইউনিয়ন ও ১ এক পৌরসভা টিন শতাধিক পরিবারকে এই দুই বান টিন (১৬টি) ও নগদ ছয় হাজার টাকার চেকপ্রদান করা হয়েছে। এ ছাড়াও গত ঈদুল ফিতরের সময় উপজেলার প্রায় ছয় হাজার পরিবারের মাঝে জরুরী খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page