বরুড়ায় দৈনিক দেশ রূপান্তর পত্রিকার চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বরুড়া প্রতিনিধি।।
জাঁকজমকপূর্ণভাবে বরুড়ায় জনপ্রিয় ও পাঠক প্রিয় দায়িত্বশীল দৈনিক দেশ রুপান্তর পত্রিকা চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। রবিবার (১২ই মার্চ) সন্ধা ৭টায় বরুড়া প্রেসক্লাবের হলরুমে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে দৈনিক দেশ রুপান্তর পত্রিকা চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

দৈনিক দেশ রূপান্তর বরুড়া প্রতিনিধি সুজন মজুমদার এর সঞ্চালনায়, বরুড়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইনকিলাব পত্রিকার বরুড়ার প্রতিনিধি আবুল হাসেমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরুড়া থানা অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ হোসেন, প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাসুদ মজুমদার, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরুড়া থানা ওসি তদন্ত নাহিদ আহমেদ, আবুল হোসেন সাজু, বরুড়া উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কর্মকর্তা নুর মোহাম্মদ শামীম, দৈনিক সংবাদ পত্রিকার বরুড়া উপজেলা প্রতিনিধি সাংবাদিক সলিল রঞ্জন বিশ্বাস।

শুভেচ্ছা বক্তব্য প্রধান করেন, বরুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস আহমেদ। তিনি বলেন, দায়িত্বশীলদের পত্রিকা বরুড়াতে এগিয়ে যাবে দেশ রূপান্তর বরুড়া প্রতিনিধি সুজন মজুমদারের হাত ধরে।প্রধান অতিথি বরুড়া থানা অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ হোসেন বলেন, অল্প সময়ের মধ্যে দৈনিক দেশ রূপান্তর পাঠক প্রিয় হয়েগেছে। তার সত্যি দায়িত্বশীল, দায়িত্ব নিয়ে লেখে। আমি চাই বরুড়াতে অনুসন্ধানী রিপোর্টের মাধ্যমে সমাজকে পরিবর্তন করুক। এগিয়ে যাক নিজস্ব গতিতে দৈনিক দেশ রূপান্তর।

এই সময় উপস্থিত ছিলেন দৈনিক ভোরের ডাক পত্রিকার বরুড়ার প্রতিনিধি রোটা. ওমর ফারুক, দৈনিক আজকের পত্রিকার বরুড়ার প্রতিনিধি এমডি আজিজুর রহমান, সাংবাদিক গাফফার, সাংবাদিক লিটন মজুমদার, সাংবাদিক গাজী শরীফ, সাংবাদিক জহির হোসেন, লেখক এমদাদ হোসেন শরীফ, সাংবাদিক আবুল কালাম আজাদ, নাসির হোসেন প্রমুখ। এই সময় বক্তব্যে অতিথিরা দৈনিক দেশ রুপান্তর এর দ্রুত সময়ে পাঠকের হৃদয়ে স্থান করে নেওয়ার ভূয়সী প্রশংসা করেন। এসময় তারা দৈনিক দেশ রুপান্তর এর সার্বিক সফলতা কামনা করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page