বরুড়ায় বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও মহান স্বাধীনতা দিবস উদযাপনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

আরাফাত হোসেন, বরুড়াঃ
বরুড়ায় বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে আজ সোমবার ১৩ মার্চ সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে বরুড়া উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ মেহেদী হাসান এর সভাপতিত্বে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার মোঃ নজরুল ইসলাম, বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ আরাফাত খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার শিখা, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ নাসরিন সুলতানা তনু, বরুড়া থানা ওসি তদন্ত নাহিদ আহমেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আফরোজা বেগম, উপজেলা শিক্ষা অফিসার তরিকুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ রাশেদুল আলম।

এই সময় আরো উপস্থিত ছিলেন বরুড়া পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মোঃ জালাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সাত্তার, বরুড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মাসুদ মজুমদার, বরুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস আহমেদ, বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজের সাবেক জিএস ও ভিপি সেলিম জাহাঙ্গীর, সাংবাদিক মোঃ শরীফ উদ্দিন সহ সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এই সময় আগামী ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে সকাল ৯টায় উপজেলা বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা আলোচনা সভা ও শিশুদের চিত্রাংকান প্রতিযোগিতা সহ সরকারি এবং বেসরকারী প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন সহ বিস্তারিত বিষয়ে আলোচনা হয়।

এছাড়াও ২৫ মার্চ গনহত্যা দিবস ও ২৬ মার্চ সকালে সুর্যোদয়ের সাথে সাথে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্প স্তবক অর্পন সহ বিষয় ভিত্তিক সিদ্ধান্ত গৃহীত হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page