বরুড়ায় আদালতের নির্দেশে আওয়ামীলীগ নেতার বাড়িতে উচ্ছেদ অভিযান

বরুড়া প্রতিনিধিঃ
কুমিল্লার বরুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডে প্রায় ২০বছর অধিক সময়ের মামলার নিষ্পত্তি আদেশে উচ্ছেদ অভিযান ও রায় কার্যকর করা হয়।

মামলার বাদী মাজেদা খাতুনের আবেদনের প্রেক্ষিতে দীর্ঘ বছর মামলা চলার পর গত ২০০৫/১৩ সালে রায় পেয়েছে, রায় পাওয়ার পর বিবাদী আব্দুল মালেক হাইকোর্টে আপিল করেন, সেখানেও মামলায় পরাজিত হওয়ার পর মহামান্য সুপ্রিম কোর্টে রিভিউ পিটিশান দাখিল করেন আব্দুল মালেক, সর্বশেষ মহামান্য সুপ্রিম কোর্টও নিন্ম আদালত ও হাইকোর্টের রায় বহাল রাখে এবং উচ্ছেদের আদেশ প্রদান করেন।তারই ধারাবাহিকতায় উচ্চ আদালতের নির্দেশনায় বরুড়া পৌরসভার ৩নং ওয়ার্ড চান্দিনা রোড সংলগ্ন স্হানে আজ ৬ সেপ্টেম্বর মঙ্গলবার বিকাল ৪ টায় বরুড়া পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি গোলাম ফারুক রুবেল ও আওয়ামীলীগ নেতা আব্দুল মালেক সাহেবের বাড়ীতে উচ্ছেদ অভিযান পরিচালনা করে এসকেভেটর দিয়ে বাড়ির সীমানা প্রাচীর ও ঘর ভেঙ্গে দেয়া হয়।

এই সময় উচ্ছেদ অভিযান পরিচালনা করেন বরুড়া উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ মেহেদী হাসান। এই সময় উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন বখতিয়ার,৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহাজাহান। অভিযানে সহযোগিতা করেন বরুড়া থানা পুলিশের সদস্যবৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page