বরুড়ায় ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বরুড়া প্রতিনিধিঃ
কুমিল্লার বরুড়ায় ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি ও মাহমুদা রহমান কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শীতার্তদের মাঝে ৮ হাজার শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে।আজ মঙ্গলবার ১৩ ডিসেম্বর সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বরে বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো: মেহেদী হাসান ।বিশেষ অতিথি ছিলেন বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন বখতিয়ার, বরুড়া থানা অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার মজুমদার,বরুড়া জোনাল অফিসের ডিজিএম মোঃ জালাল উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা নজরুল ইসলাম , কুমিল্লা এবি স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ আক্তারুজ্জামান বাবু ।

এই সময় আরো উপস্থিত ছিলেন বরুড়া প্রেসক্লাবের সভাপতির মোঃ আবুল হাসেম,সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াছ আহমদ, স্ট্যান্ডার্ড গ্রুপের মার্চেন্ডাইজার মোঃ কামরুজ্জামান রিমন, স্টাইল ক্লজিং সেকশনের ম্যানাজার সরকার কবির, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির এডমিশন ডিরেক্টর গিয়াস উদ্দিন, জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক রাইসুল হক চৌধুরী ঢাকাস্থ বরুড়া ছাত্রকল্যাণ সমিতির ওবায়েদ, মোঃ ইয়াছিন মিয়া, ইমন, ইদ্রিস, ফরিদ, সাজ্জাদ, শান্তা, ফারুক, এডভোকেট কামাল হোসেন ও রাকিব উদ্দিনসহ আরো অনেক নেতৃবৃন্দ।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গ্লোবাল ইসলামি ব্যাংক কুমিল্লা শাখা ব্যবস্থাপক শাহিনুর আলম।

অনুষ্ঠানে বক্তারা বলেন,স্ট্যান্ডার্ড গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আতিকুর রহমান বরুড়ার কৃতি ও গুনী সন্তান। তিনি বিভিন্ন দুর্যোগে বরুড়ার মানুষের পাশে দাড়িয়েছেন। এবং ভবিষ্যতেও দরিদ্র মানুষের জন্য সেবা ও সহযোগিতা অব্যাহত রাখার অনুরোধ জানান। ১৩ ডিসেম্বর দিনব্যাপী বরুড়ার পৌরসভাসহ ১৫টি ইউনিয়নের এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসায় ১ হাজার ৩’শ কম্বল, ৭’শ লেপ ও ৬ হাজার বস্ত্র বিতরন করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page