বরুড়ায় নলেজ পয়েন্ট স্কুল এন্ড মাদ্রাসার উদ্বোধন

আরাফাত হোসেন, বরুড়াঃ
কুমিল্লার বরুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ড পাঠানপাড়া সংলগ্ন স্হানে আজ সকাল ১০ টায় নলেজ পয়েন্ট স্কুল এন্ড মাদ্রাসার সভাপতি মাজহারুল ইসলাম রাশেদ এর সভাপতিত্বে নলেজ পয়েন্ট স্কুল এন্ড মাদ্রসার শুভ উদ্বোধন ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

এই সময় নলেজ পয়েন্ট স্কুল এন্ড মাদ্রসার সাধারন সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন তুহিনের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের পরিচালক মাওঃ আমিনুল ইসলাম।

উদ্বোধনী বক্তব্য রাখেন ওরাই আপনজন সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও বরুড়া প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ইলিয়াছ আহম্মেদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজামারা সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মুফতী মফিজুল ইসলাম হোসাইনী।

বিশেষ অতিথি ছিলেন বরুড়া উপজেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ইকরামুল হক।এই সময় আরো উপস্থিত ছিলেন সাংবাদিক জাহাঙ্গীর আলম, সাংবাদিক মহিবুল্লাহ বাবুল, জহির আহমেদ, বোরহান উদ্দিন, আবু তাহের ভুঁইয়া, মাওঃ শাহাজাহান সাহেব, মাওঃ দেলোয়ার হোসেন আল কাদেরী, মোহাম্মদ আলী, শফিউল্লাহ মিকার, রুবেল হোসেন, রাসেল আহমেদ, রাজু, সুমাইয়া, শাহারিয়া কামাল, জামিলা খাতুন, সাদিয়া রুমি, পরিচালকদের মধ্যে থেকে মোঃ এমরান হোসেন, মোঃ নাদির খাঁন, বোরহান উদ্দিন, তন্নয় সাহা প্রীতম, তাহমিনা আক্তার তানিয়া, মাষ্টার আনোয়ার হোসেন, মোঃ রাছেল হোসেন প্রমুখ।

এই সময় প্রতিষ্ঠানের পরিচালক মাও মোঃ আমিনুল ইসলাম বলেন বরুড়ায় এত শিক্ষার্থী প্রতি বছর এ প্লাস পাচ্ছে,কিন্তু কয়জন শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতে পারে,কারন এসব শিক্ষার্থীদের বেসিক পড়াশোনায় ঘাটতি থাকার জন্য পিছিয়ে পড়ে।

আমাদের প্রতিষ্ঠানে শুরু থেকে বেসিক পড়াশোনায় গুরুত্ব দিয়ে পড়ানো হবে,এতে শিক্ষার্থীদের ঝরে পড়া কমে আসবে।অনুষ্ঠানে প্রধান অতিথি মুফতী মফিজুল ইসলাম বলেন বরুড়ায় এই প্রথম একটা প্রতিষ্ঠান স্কুল এবং মাদ্রাসার পড়াশোনা নিয়ে একসাথে ক্লাস করাবে, এতে স্কুলের পাশাপাশি মাদ্রাসার পড়াশোনা হয়ে যাবে, তাই নলেজ পয়েন্ট স্কুল এন্ড মাদ্রসা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই, আশা করি এই প্রতিষ্ঠানের মাধ্যমে বরুড়ার সন্তানেরা পড়াশোনায় এগিয়ে যাবে।

বরুড়া পৌরসভার মা- বোনরা আপনারা আপনাদের সন্তানকে সঠিক জায়গায় পড়াশোনা করান, যেন ভবিষ্যতে বরুড়াকে আলোকিত করে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page