বরুড়া পৌরসভার ১ নং ওয়ার্ডে টিকাদান কর্মসূচীর উদ্ভোধন করেন মেয়র মোঃ বক্তার হোসেন

বরুড়া প্রতিনিধি।।
কুমিল্লার বরুড়া পৌরসভার ১ নং ওয়ার্ড বাগমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দিনব্যাপী করোনা টিকাদান কর্মসূচীর উদ্ভোধন করেন বরুড়া পৌরসভার মাননীয় মেয়র জনাব মোঃ বক্তার হোসেন(বখতিয়ার)।এই সময় বাগামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সার্বিক পরিস্থিতি পরিদর্শন করেন।

এই সময় আরো উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর বিল্লাল হোসেন, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আক্তার হোসেন, সাধারণ সম্পাদক কবির হোসেন, বাগমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রতিমা রানী ভাওয়াল,স্বেচ্ছাসেবক হিসেবে ছিলেন রোটারী ক্লাব অব বরুড়া সেন্ট্রালের সাধারন সম্পাদক রোটাঃ মোঃ ওমর ফারুক, ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ শাহআলম, পৌরসভা ছাত্রলীগের সদস্য হাবিবুর রহমান ও এহসান সার্বিকভাবে সহযোগিতা করেন।১নং ওয়ার্ড( বাগমারা,সাউদমারা,বেলভূজ,হবিরগাঁও, সোমারগাঁও) গ্রামের মোট ১০০০ জন মানুষ সকাল ৯ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত করোনা ২য় ডোজ টিকা গ্রহন করেন।

এই সময় বরুড়া পৌরসভার মাননীয় মেয়র মোঃ বক্তার হোসেন বখতিয়ার বলেন বরুড়া পৌরসভার সকল ওয়ার্ডে করোনা ১ম ডোজ টিকা দেয়া হয়েছে। তার প্রেক্ষিতে আবার সকল ওয়ার্ড ২য় ডোজ টিকাদান কর্মসূচী চলছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page