বরুড়া পৌরসভার ৬নং ওয়ার্ডে করোনার টিকা ফ্রি রেজিষ্ট্রেশন ক্যাম্প উদ্ভোধন

আরাফাত হোসেন, বরুড়া প্রতিনিধিঃ
কুমিল্লার বরুড়া পৌরসভার ৬নং ওয়ার্ডের পুরান কাদবা কাউন্সিলরের কার্যালয়ে উষার আলো সামাজিক সংগঠনের উদ্যেগে আজ ২৭ জুলাই সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ৩০ বছর উর্দ্ধ বয়সীদের করোনার ফ্রি রেজিষ্ট্রেশন কাজের উদ্ভোধন করেন বরুড়া পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান (মিজান)।অনুষ্ঠানে সভাপত্বিত করেন নওয়াব মামুনুর রশীদ, সভাপতি, উষার আলো সংগঠন।

এই সময় উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভা যুবলীগের যুগ্ন আহ্বায়ক নওয়াব মাহফুজ আহম্মেদ, ৬নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমন আহম্মেদ, খোরশেদ আলম সহ আরো অনেক গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এই সময় বরুড়া পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান (মিজান) কুমিল্লা নিউজকে জানান আমার ৬নং ওয়ার্ডে প্রত্যেক এলাকায় একদিন করে করোনার ফ্রি রেজিষ্ট্রেশন ক্যাম্প করছি।পৌরসভার ৬নং ওয়ার্ডের ৩০ বছর উর্দ্ধ সকল বয়সীরা আইডি কার্ড সাথে নিয়ে করোনার টিকা ফ্রি রেজিস্ট্রেশন করার জন্য অনুরোধ রইল।

পৌরসভার ৬নং ওয়ার্ডবাসীর জন্য আমার কার্যালয় সবসময় খোলা আছে, যেকোনো সমস্যায় আমার কাছে আসবেন, আমি আপনাদের পাশে আছি।আগামীকাল ২৮ জুলাই পৌরসভার ৬নং ওয়ার্ডের হুরুয়া ইব্রাহিমীয়া মাদ্রাসায় সকাল ৯ টা থেকে ৪ টা পর্যন্ত করোনা ফ্রি রেজিষ্ট্রেশন করা হবে।সকলে আসার জন্য অনুরোধ রইল।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page