বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীতে সড়কে সাক্কুর নেতাকর্মীদের ঢল

মাহফুজ নান্টু, কুমিল্লা।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে নগর কুমিল্লায় ঢল নামে মনিরুল হক সাক্কুর সমর্থিত বিএনপির নেতাকর্মীদের। বাঁশি ও ঢোলের সাথে স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠো গোটা নগরী।

বৃহস্পতিবার বিকেল ৪ টায় কুমিল্লা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও কেন্দ্রীয় বিএনপির সদস্য মনিরুল হক সাক্কু সমর্থিত নেতাকর্মীরা নগরীর নানুয়ার দীঘিরপাড়ে একত্রিত হয়।

এ সময় বক্তব্য রাখেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কুমিল্লার সভাপতি কাইমুল হক রিংকু, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য বিএনপি নেতা নজরুল হক ভূইয়া স্বপন, জেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার নূরে আলম, শহর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাজি আবদুস সালাম মাসুক, শহর বিএনপির সাবেক সভাপতি হুময়ুন কবির, জেলা যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন, জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, বিএনপি নেতা মাজেদুর রহমান বাবুল, জেলা বিএনপি নেতা আবদুর রহমান, জাতীয়তাবাদী হিন্দুদলের সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র সাহা, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ফেরদৌস পাটোয়ারীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কুমিল্লা সভাপতি কাইমুল হক রিংকু বলেন, দেশে যে অন্যায় অনাচার শুরু হয়েছে তার প্রতিবাদে সর্বস্তরের সাধারণ মানুষ আজ বিএনপিকে সমর্থন দিচ্ছে। আমরা কুমিল্লা থেকে আন্দোলন গড়ে তুলবে। এই স্বৈরাচারী সরকারের পতন ঠেকিয়ে তবেই ঘরে ফিরবো।

পরে এক বিশাল র ্যালি নগরীর প্রধান সড়ক প্রদক্ষিন শেষে নানুয়ার দীঘিরপাড়ে এসে শেষ হয়।

এদিকে কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে হেরে গিয়ে এই প্রথম মনিরুল হক সাক্কুর সমর্থনে নগরীতে বড় মিছিল বের হয়।

স্থানীয় বিএনপির বেশ কয়েকজন নেতা দাবী করেন জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি নির্বাচনে আসলে মনিরুল হক সাক্কু কুমিল্লা সদর আসন থেকে নমিনেশন চাইবেন।

মূলত নির্বাচনকে সামনে রেখে সাক্কু তার মাঠ গুছিয়ে রাখছেন বলেও বিএনপি নেতারা দাবী করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page