বুড়িচংয়ে আচরণবিধি লঙ্ঘনের দায়ে নৌকা ও কেটলিকে জরিমানা

মোঃ জহিরুল হক বাবু।।
নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে কুমিল্লার বুড়িচংয়ে নৌকা ও কেটলির দুই সমর্থককে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জরিমানা করেছে বুড়িচং উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. ছামিউল ইসলাম।

রবিবার ৩১ ডিসেম্বর সন্ধ্যা ও রাতের নৌকা প্রতীকের প্রার্থী আবুল হাশেম খানের সমর্থক মোঃ জুয়েল’কে ৫ হাজার ও কেটলি প্রতীকের প্রার্থী আবু জাহেরের সমর্থক শাহ ইসরাইল’কে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) মো. ছামিউল ইসলাম জানান, রবিবার সন্ধ্যায় বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের চান্দসার জিয়াপুর এলাকায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবুল হাশেম খান এর নৌকা প্রতীকের অনুমোদনহীন একাধিক নির্বাচনী ক্যাম্প থাকায় সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা, ২০০৮ এর বিধি ভঙ্গে ১৮(১) বিধি মোতাবেক প্রার্থীর পক্ষে মো: জুয়েল (৪৩) নামে এক ব্যক্তিকে ৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

রাতে বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের কংশনগর এলাকায় স্বতন্ত্র প্রার্থী আবু জাহের এর কেটলি মার্কার সমর্থনে রাত ৮ টার পরে মাইক দিয়ে প্রচার করার অপরাধে সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা, ২০০৮ এর ১৩ বিধি ভঙ্গে ১৮(১) বিধি মোতাবেক প্রার্থীর পক্ষে মো: শাহ ইসরাইল (৩০) নামে এক ব্যক্তিকে ৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয় এবং মাইক জব্দ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page