বুড়িচংয়ে গোবিন্দপুর যুব সংঘের উদ্যোগে ইফতার সামগ্রী

আক্কাস আল মাহমুদ হৃদয়।।
কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নে গোবিন্দপুর যুব সংঘের উদ্যোগে স্থানীয় ৩ শতাধিক দরিদ্র মানুষের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

(২৩ মার্চ ২০২৩) বৃহস্পতিবার বিকেলে গোবিন্দপুর বাজারে বিভিন্ন এলাকার দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন গোবিন্দপুর যুব সংঘ।

সংগঠনের সভাপতি ও ইতালী প্রবাসী মোঃ সাইফুল আলম বাবু ও সাধারণ সম্পাদক নজরুল ইসলামের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন পীরযাত্রাপুর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড উপজেলা আহ্বায়ক মোঃ বিল্লাল হোসেন,আবু তাহের মেম্বার, হাজী আব্দুল মান্নান মেম্বার,হাজী মোঃ কাশেম,তাজুল ইসলাম মেম্বার,উপজেলা ছাত্রলীগের নেতা রাজিব, আসিফসহ গোবিন্দপুর যুব সংঘের সকল সদস্য এলাকার মান্যগণ্য ব্যক্তি বর্গ।

এসময় সংগঠনের সভাপতি সাইফুল আলম বাবু বলেন,গোবিন্দপুর যুব সংঘের শুর থেকে আর্থ সামজিক উন্নয়নে কাজ করে যাচ্ছি। এরমধ্যে সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে আর্থিক সহায়তা,এলাকার সামাজিক সংস্কার,বিনোদন ও যুব সমাজ মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার আয়োজন,অসহায়দের নিয়মিত চিকিৎসা সহায়তা প্রদান এবং প্রতিবছর নিয়মিত ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করে আসছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page