বুড়িচংয়ে জিপির টাকার দ্বন্দ্বে যুবককে পিটিয়ে হত্যা

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার বাজারে সিএনজি চালিত অটোরিকশা স্টেশনের জিপির (চাঁদা) টাকা নিয়ে দ্বন্দ্বে আবুল কাসেম নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় নিহতের বড় ভাইকেও পিটিয়ে আহত করেছে হামলাকারীরা।

নিহত যুবকের নাম আবুল কাসেম (৪০)সে বুড়িচং উপজেলার ভারিকোঠা গ্রামে মৃত আরব আলীর ছেলে।

নিহতের বড় ভাই সিএনজি চালক আবুল কালাম জানান, সকাল সাড়ে ৭ টায় তিনি নিমসার বাজারে সিএনজি নিয়ে যায়। এসময় নিমসার বাজারে জিপির (চাঁদা) টাকার জন্য সায়েদুল, মিজান, বাকিরসহ ৫/৬ জন তার উপর হামলা চালিয়ে মারাত্মকভাবে ভাবে আহত করে।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। বিকেলে ৩ টায় আহত আবুল কালামের ছোট ভাই আবুল কাসেম আহত ভাইকে দেখতে হাসপাতালে যায়।

হাসপাতাল থেকে বড় ভাইকে দেখে বাড়ি ফেরার পথে উপজেলা শিকারপুর মালিবাড়ি এলাকায় পৌছালে সায়েদুল, মিজান, বাকিরসহ ৫/৬ জনের একটি দল তার উপর হামলা চালায়। হামলাকারীরা এসময় কাসেমকে পিটিয়ে মারাত্মক ভাকে আহত করে।

স্থানীয় লোকজন আহত কাসেমকে উদ্ধার করে কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে কাসেমের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসী নিমসার-কংশনগর সড়ক অবরোধ করে লাশ নিয়ে বিক্ষোভ করে।

খবর পেয়ে স্থানীয় মোকাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাহেব আলী, দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ জাবেদুল ইসলাম ঘটনাস্থলে পৌছে ন্যায় বিচারের আশ্বাস দিলে ২ ঘন্টাপর অবরোধ তুলে নেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ সাহেব আলী আজকের জানান, স্থানীয়রা মরদেহ নিয়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে। পুলিশের উপস্থিতিতে ন্যায় বিচারের আশ্বাসে স্থানীয় বিক্ষোভ তুলে নেয়।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইসলাম হোসেন বলেন, নিহতের খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি। এ বিষয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page