ব্রাহ্মণপাড়ায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী মনির হোসেন ও তার সহযোগী গ্রেপ্তার

মোঃ বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ মনির হোসেন ও তার সহযোগী মোঃ শরিফকে বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেপ্তার করেছে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ।

থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আতিক উল্ল্যাহ এর নের্তৃত্বে থানা পুলিশের একটি বিশেষ দল রবিবার রাতে উপজেলার সদর ইউনিয়নের কল্পবাস গ্রামে মনির হোসেনের বাড়ির সামনে অভিযান চালিয়ে ১৮ কেজি গাঁজাসহ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

থানা সূত্রে জানা যায়, থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আতিক উল্ল্যাহ এর দূরদর্শী নের্তৃত্বে থানা পুলিশের একটি বিশেষ দল রবিবার রাতে উপজেলার সদর ইউনিয়নের কল্পবাস গ্রামের মনির হোসেনের বাড়ির সামনের রাস্তায় দুইজন ব্যক্তিকে সাদা প্লাস্টিকের বস্তায় দাড়িয়ে থাকতে দেখে তাদের সন্দেহ হয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা দৌড়ে পালানোর সময় তাদেরকে আটক করে। এসময় কুখ্যাত মাদক ব্যবসায়ী মৃত আব্দুর রহমানের ছেলে মোঃ মনির হোসেন (৪৯) এর হাতে থাকা ৬ টি বান্ডিলে ১২ কেজি গাঁজা এবং তার সহযোগী নারায়ণগঞ্জ জেলার আব্দুল বাছেদ এর ছেলে শরিফ (২৯) এর কাছ থেকে ৩ টি বান্ডিলে ৬ কেজি গাঁজাসহ সর্বমোট ১৮ কেজি গাঁজা উদ্ধার করে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃত কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ মনির হোসেনের বিরুদ্ধে বিভিন্ন জেলায় অনেক মাদক মামলা রয়েছে বলে পুলিশ জানায়। এছাড়া শরিফের বিরুদ্ধেও অনেক মামলা রয়েছে বলে জানা যায়।

আটককৃতদের সোমবার সকালে কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আতিক উল্ল্যাহ সত্যতা নিশ্চিত করেছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page