ব্রাহ্মণপাড়ায় গাঁজা ও ভারতীয় চকলেট বাজিসহ গ্রেপ্তার ৪

মোঃ বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার চান্দলা ও শশীদল ইউনিয়নে বিশেষ অভিযান পরিচালনা করে বিপুল পরিমান ভারতীয় চকোলেট বাজি ও ৮ কেজি গাঁজাসহ চারজন আসামীকে গ্রেপ্তার করে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেছে।

থানা সূত্রে জানা যায়, থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মাহমুদুল হাসান রুবেলের নির্দেশে থানার এসআই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স সোমবার রাতে উপজেলার শশীদল ইউনিয়নের উত্তর শশীদল মাসুমের বসত ঘরের ভেতর থেকে অবৈধভাবে মজুম করে রাখা ভারতীয় চার হাজার তিনশত বিশ পিছ চকোলেট বাজি উদ্ধার করে।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাসুম দৌড়ে পালিয়ে যায়। অপরদিকে মঙ্গলবার রাতে থানার এসআই আল হাদী রবিন সঙ্গীয় ফোর্স উপজেলার চান্দলা ইউনিয়নের ব্রাহ্মণপাড়া-মিরপুর সড়কের খামাচারা পাকা রাস্তার উপর থেকে বডি ফিটিং অবস্থায় আট কেজি গাঁজাসহ চারজন আসামীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো- ফরিদপুর জেলার সদরপুর উপজেলার মৃত আব্দুর রহমান মুন্সির ছেলে মোঃ রুবেল মুন্সি (৩৬) ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার সিরাজুল ইসলামের ছেলে জহিরুল ইসলাম (৩২) ফরিদপুর জেলার সদরপুর উপজেলার ইমানদ্দিনের ছেলে সাব্বির মাতুব্বর (১৯) ও বাগেরহাট জেলার শরনখোলা থানার আব্দুল লতিফ হাওলাদারের ছেলে পারভেজ হাওলাদার (৩২), বুধবার সকালে আসামীদেরকে কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মাহমুদুল হাসান রুবেল সত্যতা নিশ্চিত করেছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page