ব্রাহ্মণপাড়া সাহেবাবাদ ইউনিয়ন পরিষদে কুচক্রী ষড়যন্ত্রের বিরুদ্ধে গনস্বাক্ষর ও প্রতিবাদ সভা

মোঃ বাছির উদ্দিন, ব্রাহ্মণপাড়া।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার ৭নং সাহেবাবাদ ইউনিয়ন পরিষদের বিরুদ্ধে কুচক্রী মহলের মিথ্যা ষড়যন্ত্রের বিরুদ্ধে জনসচেতনতামূলক গনস্বাক্ষর ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকাল ৩টায় সাহেবাবাদ ইউনিয়ন পরিষদের আয়োজনে সাহেবাবাদ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এই সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন পাঠ করা হয়।

সাহেবাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী এর সভাপতিত্বে ও ইউপি সদস্য মোঃ সাদ্দাম হোসেন মেম্বার এর পরিচালনায় উপস্থিত ছিলেন ইউপি সদস্য যথাক্রমে মোঃ বিল্লাল হোসেন, মোঃ ফরিদ উদ্দিন, মোহাম্মদ জাকির হোসেন, মোঃ খোরশেদ আলম কনু, হুমায়ুন কবির ভূইয়া, মোঃ আলী আজ্জম, মোঃ নুরুন্নবী, মোঃ ইসমাইল হোসেন, সংরক্ষিত মহিলা সদস্য মোসাঃ শিরিনা বেগম, মোসাঃ ছাবিনা ইয়াছমিন, মোসাঃ খোদেজা আক্তার।

এসময় মোঃ ময়নাল হোসেন আর্মি, জাহাঙ্গীর আলম, আবু জাহের, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, যুবলীগ নেতা সোহাগ খান, সাহেবাবাদ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন আলীফ, সাধারণ সম্পাদক গাজী নাইম, সাহেবাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি গাজী ইউনুছ আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল কবিরসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

সভায় সাহেবাবাদ ইউনিয়ন পরিষদের বিরুদ্ধে কুচক্রী মহলের মিথ্যা ষড়যন্ত্রের জনসচেতনতামূলক গনস্বাক্ষর করা হয় এবং প্রতিবাদ জানানো হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page