ব্রাহ্মণপাড়ায় বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষ রোপণ ও শিক্ষা সামগ্রী বিতরণ

বিল্লাল হোসেন, ব্রাহ্মণপাড়া প্রতিনিধি।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষ রোপণ ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার (১৭ আগষ্ট) উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা সদরের ব্রাহ্মণপাড়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়, ধান্যদৌল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রাণীগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পৃথকভাবে এ বৃক্ষ রোপণ কর্মসূচি ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দিনব্যাপী এসব অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. সেলিম মুন্সি, ইউআরসি ইনস্ট্রাক্টর হাজেরা খাতুন, সহকারী শিক্ষা কর্মকর্তা রুনাক জাহান, মাসুদ ইবনে হোসাইন, ব্রাহ্মণপাড়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মো. জাহাঙ্গীর আলম, ধান্যদৌল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মাওলানা মো. আবদুল লতিফ।

উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিকুল ইসলাম, ধান্যদৌল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেহানা আক্তার, মকিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. এরশাদ মিয়া প্রমুখ।

জানা গেছে, ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল বুধবার ব্রাহ্মণপাড়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গরীব ও অস্বচ্ছল শিক্ষার্থীদের মধ্যে স্কুল ড্রেস ক্রয়ের জন্য নগদ অর্থ ও বিভিন্ন শিক্ষা সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা। এছাড়া তিনি ধান্যদৌল ও রাণীগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিভিন্ন ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচির উদ্বোধন করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page