ভিক্টোরিয়া রোটারি পরিবারের চিত্রাংকন প্রতিযোগিতা

কুমিল্লা নিউজ ডেস্ক।।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে রোটারি, রোটার‌্যাক্ট ও ইন্টার‌্যাক্ট ক্লাব অব কুমিল্লা ভিক্টোরিয়ার আয়োজনে বৃহস্পতিবার সকাল ১০ টায় কুমিল্লা কবি নজরুল ইন্সটিটিউটে শিশু শ্রেণী থেকে অষ্টম শ্রেণী পর্যন্ত শিক্ষার্থীদের মাঝে চিত্রাংকন প্রতিযোগিতা আয়োজন করা হয় ।

প্রতিযোগিতায় কুমিল্লার বিভিন্ন স্কুল কলেজের প্রায় একশত শিক্ষার্থী অংশগ্রহণ করে ।

প্রতিযোগিতায় তিনটি ক্যাটাগরিতে অংকন নেওয়া হয়। শিশু শ্রেণি থেকে ২য় শ্রেণি পর্যন্ত অংকনের বিষয়বস্তু ছিলো জাতীয় স্মৃতিসৌধ, ৩য় থেকে ৫ম শ্রেণি পর্যন্ত অংকনের বিষয়বস্তু ছিলো গ্রাম বাংলার দৃশ্য এবং ৬ষ্ঠ শ্রেণি থেকে ৮ম শ্রেণি পর্যন্ত অংকনের বিষয়বস্তু ছিলো আমাদের মুক্তিযুদ্ধ বা বঙ্গবন্ধু।

প্রতিযোগিতা শেষে তিনটি ক্যাটাগরির প্রথম তিনজন বিজয়ীদের মাঝে মেডেল, সার্টিফিকেট ও উপহার তুলে দেওয়া হয় । এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ মো: রুহুল আমিন ভূঁইয়া। বিচারকের দায়িত্ব পালন করেন শিশু একাডেমির চারু প্রশিক্ষক আইনুল। রোটারি ক্লাব অব কুমিল্লা ভিক্টোরিয়ার রোটারিয়ানদের মাঝে উপস্থিত ছিলেন বর্তমান সভাপতি রোটা. কাজী জাকির হোসেন, সেক্রেটারি রোটা. বেলাল হোসেন , অতীত সভাপতি রোটারিয়ান শাহ জাবেদুল হক সাগর, অতীত সভাপতি রোটারিয়ান আব্দুল্লাহীল বাকী, অতীত সভাপতি রোটা. আব্দুল মতিন, অতীত সভাপতি রোটা৷ মাফুজুর রহমান বাবুল, আগামী রোটাবর্ষের সভাপতি ইলেক্ট রোটারিয়ান নুরুল আলম , সেক্রেটারি ইলেক্ট রোটারিয়ান মফিজুল ইসলাম পাটোয়ারী, ডিরেক্টর রোটারিয়ান রেহান উদ্দিন, রোটারিয়ান তাহমিনা আক্তার ও রোটারিয়ান রাজিয়া সুলতানা এবং নজরুল ইন্সটিটিউটের অনুষ্ঠান ইনচার্জ মোহাম্মদ আল আমিন।

রোটার‌্যাক্টরদের মাঝে উপস্থিত ছিলেন, ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর রোটার‌্যাক্টর তাজুল ইসলাম ভুঁইয়া সোহেল, জোনাল রিপ্রেজেন্টেটিভ রোটার‌্যাক্টর সাইফ বাবু, ডিরেক্টরদের মাঝে রোটার‌্যাক্টর আবু ফয়েজ হৃদয়, রোটার‌্যাক্টর আদিব হাসনাত, রোটার‌্যাক্টর নয়ন ধর উপস্থিত ছিলেন।

‌ইন্টার‌্যাক্টরদের মাঝে উপস্থিত ছিলেন ডি.আই.আর সাদী, ইন্টার‌্যাক্ট ক্লাব অব কুমিল্লা ভিক্টোরিয়ার সভাপতি ইমন, অতীত সভাপতি নাফি সহ প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page