মনোহরগঞ্জ উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মো হাছান, মনোহরগঞ্জ প্রতিনিধি।।
কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন মাষ্টার আবদুল কাইয়ূম চৌধুরী ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো জাকির হোসেন ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটির বড় দুই পদে তাদের নাম ঘোষণা করা হয়।

এ অধিবেশনে কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মাষ্টার আবদুল কাইয়ূম চৌধুরী সভাপতিত্বে, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মো আমিরুল ইসলাম এর সঞ্চালনায়, প্রধান অতিথির বক্তব্য রাখেন,স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় (এলজিআরডি) মন্ত্রী মো তাজুল ইসলাম( এমপি) তিনি তার বক্তব্যে বলেন, আমি যখন ১৯৯৬ সালে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছি, তখন লাকসাম মনোহরগঞ্জে দশ কিলোমিটার রাস্তাও পাকা ছিলো না।

আমি দায়িত্ব পাওয়ার পর লাকসাম- মনোহরগঞ্জ অসংখ্য রাস্তা পাকাকরন,ব্রীজ কালভাট, স্কুল কলেজ, মাদ্রাসা সহ এলাকার ব্যাপক উন্নয়ন করেছি। আপনারা আমার সাথে ছিলেন বলে আমাকে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রাণালয়ের মন্ত্রীর দ্বায়িত্ব দিয়েছেন। আমি মাননীয় প্রধান মন্ত্রীর নেতৃত্বে লাকসাম- মনোহরগঞ্জ সহ সারা দেশে ব্যাপক উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আপনারা আমার পাশে থাকলে ভবিষ্যতে আরো ভালো কাজ করতে পারবো বলে আমার বিশ্বাস।

প্রধান বক্তার বক্তব্য রাখেন, গনপ্রজাতন্ত্রী সরকার বাংলাদেশ আওয়ামীলীগ কুমিল্লা জেলা দক্ষিণ এর সাধারণ সম্পাদক মজিবুল হক (এমপি)।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন (এমপি),বাংলাদেশের আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আলহাজ্ব আব্দুস সবুর, কুমিল্লা সিটি কর্পোরেশন মেয়র আরফানুল হক রিফাত ।

অন্যানদের মাঝে আরো বক্তব্য রাখেন, লাকসাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড ইউনুছ ভূইয়া, লাকসাম পৌরসভার সাধারণ সম্পাদক এড রফিকুল ইসলাম হিরা,মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ।

এসময় উপস্থিত ছিলেন, মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি, মাস্টার সোলাইমান, মো শাহাদাত হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য মো কামাল হোসেন।

সাবেক কমিটি বিলুপ্ত করে উপস্থিত কাউন্সিলরদের নিকট থেকে সভাপতি মাস্টার আবদুল কাইয়ূম চৌধুরী ও সাধারণ সম্পাদক মো জাকির হোসেন এর নাম প্রস্তাব করেন।এ দুই পদে অন্য কারো নাম না আসায় সভাপতি মাস্টার আবদুল কাইয়ূম চৌধুরী ও সাধারণ সম্পাদক মো জাকির হোসেন নাম ঘোষণা করা হয়েছে ।

এর আগে কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন উদ্বোধন করেন, আ হ ম মোস্তফা কামাল ( এমপি) মননীয় মন্ত্রী অর্থ মন্ত্রলনায়, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, সভাপতি কুমিল্লা জেলা দক্ষিণ আওয়ামীলীগ। শিগগিরই মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি করা হবে বলে জানিয়েছেন কেন্দ্রীয় নেতারা।

সোমবার বিকাল ৩টায় মনোহরগঞ্জ সরকারি স্কুল ও কলেজ মাঠে মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page