মাদক উদ্ধারে বিশেষ পুরষ্কার পেলেন ব্রাহ্মণপাড়া থানার ওসি শেখ মাহমুদুল হাসান রুবেল

মোঃ বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলা পুলিশের আয়োজনে গত বৃহস্পতিবার জেলা পুলিশ লাইন শহীদ এবিএম আব্দুল হামিদ অডিটরিয়ামে মাসিক অপরাধ প্রতিরোধ ও নিয়ন্ত্রণ বিষয়ক সভায় জেলার ১৮ টি থানার সকল থানার কর্মকাণ্ড পর্যালোচনা করে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ সম্মাননা প্রদান অনুষ্ঠানে মাদক উদ্ধারে মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) বিশেষ পুরষ্কার অর্জন করেন ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মাহমুদুল হাসান রুবেল।

এছাড়া থানার এসআই সাইফুল ইসলামকে মাদক উদ্ধার করায় বিশেষ পুরষ্কৃত করা হয়। তাদেরকে সম্মাননা স্মারক প্রদান করেন কুমিল্লা জেলা পুলিশ সুপার মোঃ আবদুল মান্নান বিপিএম (বার)। জানা যায়, ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মাহমুদুল হাসান রুবেল যোগদানের পর থেকে মাদক নিয়ন্ত্রণে বিশেষ অভিযান পরিচালনা করে আসছে। এছাড়া মাদক ও ইভটিজিং এর বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে কাজ করে যাচ্ছেন।

তিনি নিজে উপজেলার জনগনের নিরাপত্তায় দিনরাত টহল দিয়ে যাচ্ছেন। থানার কাজে জনপ্রিয়তা পাচ্ছে (ওসি) শেখ মাহমুদুল হাসান রুবেল। অপরদিকে মামলার রহস্য উদঘাটন, অস্ত্র, গুলি, মাদকদ্রব্য উদ্ধারসহ ভালো কাজের স্বীকৃতি পেয়েছে কুমিল্লা জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা। মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) বাংলাদেশ পুলিশ কর্তৃক তাদেরকে এই বিশেষ পুরস্কার প্রদান করা হয়।

এবিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মাহমুদুল হাসান রুবেল বলেন, যেকোন পুরষ্কার কর্মস্পৃহা বৃদ্ধি করে। এ পুরষ্কার পুলিশ সদস্যদের ভবিষ্যতে আরো ভালো পারফরম্যান্স অর্জন করতে সহায়ক ভূমিকা পালন করবে। এসময় তিনি মাননীয় পুলিশ মহাপরিদর্শক আইজিপি এবং কুমিল্লা পুলিশ সুপারকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page