মুজিব ভাইয়ের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাবো- ভার্ড কামাল

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম প্রতিনিধি।।
কুমিল্লার চৌদ্দগ্রামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করছেন কুমিল্লা জেলা পরিষদ নির্বাচন এ চৌদ্দগ্রাম ওয়ার্ড থেকে নবনির্বাচিত সদস্য, উপজেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এমরানুল হক কামাল (ভার্ড কামাল)।

মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুরে সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি’র কার্যালয় প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে আলোচনা সভায় বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু।

বক্তব্যে নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য এমরানুল হক কামাল (ভার্ড কামাল) বলেন, ‘চৌদ্দগ্রামের গণমানুষের আস্থা ও বিশ্বাসের শেষ ঠিকানা, সাবেক সফল রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি’র দিক নির্দেশনায় জেলা পরিষদের সকল বরাদ্দ একটি পৌরসভা ও সকল ইউনিয়ন পরিষদে সুষম বন্টন করে উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে কাজ করবো। তৃণমূলের ত্যাগী ও পরীক্ষীত নেতাকর্মীদের খোঁজখবর নিয়ে সমস্যাগুলো চিহ্নিত করে শক্তিশালী সাংগঠনিক ভীত তৈরীর মাধ্যমে প্রিয় নেতা মুজিব ভাইয়ের হাতকে শক্তিশালী করবো। আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রিয় নেতাকে আবারও জাতীয় সংসদ সদস্য নির্বাচিত করতে উপজেলা আ’লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দকে সাথে নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাব’। এ সময় তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সহ-সভাপতি আকতার হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, কুমিল্লা দক্ষিণ জেলা কৃষক লীগের সহ- সভাপতি মমিনুর রহমান ফটিক, উপজেলা আ’লীগের সহ-দফতর সম্পাদক আলমগীর হোসেন বিপ্লব, উপজেলা যুবলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি শামসুল হক, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজির আহম্মদ, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী শহিদ, সাংস্কৃতিক সম্পাদক কাজী ইয়াসিন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ খাঁন শামীম, উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক , উপজেলা যুবলীগ নেতা কামাল উদ্দীন স্বপন, পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইউসুফ আব্দুল্লাহ প্রমুখ।

এ সময় উপজেলা আ’লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page