মুরাদনগরে চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

মনির খাঁন মুরাদনগর উপজেলা প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগর উপজেলার ১৪ নং নবীপুর পূর্ব ইউনিয়নে বাখর নগর এলাকায় মুরাদনগর থানার অফিসার ইনচার্জ মোঃ সাদেকুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয় মুরাদনগর থানা পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে দুইটি অটোরিক্সা, তিনটি ভ্যান গাড়ি, একটি বাই সাইকেল ও চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন যন্ত্রপাতি উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায় শনিবার দিবাগত রাত থেকে রবিবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের বাখরনগর গ্রামের মোঃ বারু সওদাগরের ছেলে খোরশেদ আলম (৩০) ও বদিউল আলম (৪০), একই গ্রামের মোঃ গফুর মিয়ার ছেলে নুরুন নবী (২৫), ও মহরম আলীর ছেলে সাব্বির হোসেন (২১)।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ মোঃ সাদেকুর রহমান সাংবাদিকদের জানান, সম্প্রতি বিভিন্ন সময়ে মুরাদনগর থানা এলাকার পাড়া-মহল্লায় বাড়ি ও দোকানঘর থেকে চুরির ঘটনা ঘটে।

জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও মুরাদনগর থানার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমানের নির্দেশনায় শনিবার দিবাগত রাতে অফিসার ইনচার্জ সাদেকুর রহমান এসআই আবু হেনা মোস্তফা রেজা ও এএসআই হানিফ সঙ্গীয়ফোর্স নিয়ে উপজেলার বাখরনগর এলাকায় অভিযান চালিয়ে চোর চক্রের সদস্য বদিউল আলমকে আটক করা হয়।

পরে তার দেয়া তথ্য মতে রবিবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে আরও তিনজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে দুইটি অটোরিক্সা, তিনটি ভ্যান গাড়ি, একটি বাই সাইকেল ও চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন যন্ত্রপাতি উদ্ধার করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page