মুরাদনগরে করোনায় বিপর্যস্তদের পাশে সহযোগিতা করছেন তিন সংগঠনের কর্মীরা

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগরে করোনায় বিপর্যস্তদের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করছে মানবিক তিন সংগঠনের নেতাকর্মীরা। উপজেলা ছাত্রলীগ, যুবলীগ এবং প্রয়াত এমপি হারুন রশীদ ফাউন্ডেশনের ব্যানারে একঝাঁক উদ্যমী তরুণ বিপর্যস্তদের সেবায় কাজ করে যাচ্ছেন।

চলমান করোনার প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় কুমিল্লা-৩ মুরাদনগর আসনের সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুনের সার্বিক অর্থায়ন এবং তত্ত্বাবধানে এ তিনটি সংগঠন নানামুখী পদক্ষেপ গ্রহণ করে। এরই মাঝে বিপুলসংখ্যক বিপর্যস্ত এবং আক্রান্তদের সহায়তার হাত বাড়িয়ে দেয়া হয়। এতে সংকটকালীন আশার আলো দেখছেন এলাকাবাসী।

জানা যায়, কুমিল্লা জেলাকে করোনাভাইরাসের হটস্পট হিসেবে চিহ্নিত করা হয়েছে। এ জেলায় শহরের চেয়ে গ্রামের মানুষ এখন বেশি আক্রান্ত হচ্ছে। করোনার এ সংকটে জেলার মুরাদনগরে বিপর্যস্ত এবং আক্রান্ত মানুষের সেবায় তিনটি মানবিক টিম গঠন করেছেন এ আসনের সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।

মুরাদনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি সফিক তুহিনের নেতৃত্বে হ্যালো ছাত্রলীগ টিম, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত আহবায়ক রুহুল আমীনের নেতৃত্বে যুবলীগ টিম এবং মো. হাসান, ব্যবসায়ী আবু মুছা আল কবির, আজিজুল হক, জয়নাল আবেদীনের নেতৃত্বে প্রয়াত এমপি হারুন রশীদ ফাউন্ডেশন টিম গঠন করা হয়।

এরই মাঝে হারুন রশিদ ফাউন্ডেশন টিম এবং হ্যালো ছাত্রলীগ টিম বিপর্যস্তদের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিয়ে মানুষের প্রশংসা অর্জন করতে সক্ষম হয়েছে। এছাড়া এমপি ইউসুফ হারুন করোনায় আক্রান্তদের চিকিৎসাসেবা প্রদানের জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ইউনিট গঠন করে দুটি ফ্রি প্রাইভেট অ্যাম্বুলেন্স দিয়েছেন।

মুরাদনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি সফিক তুহিন বলেন, সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুনের অর্থায়ন এবং নির্দেশনায় আমরা হ্যালো ছাত্রলীগ টিম মাঠে তৎপর রয়েছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page