মুরাদনগরে চোর সন্দেহে বাড়ি থেকে ডেকে নিয়ে মারধর; হাসপাতালে নেয়ার পথে মৃত্যু

মনির খাঁন।।
কুমিল্লার মুরাদনগরে চোর সন্দেহে বাড়ি থেকে ডেকে নিয়ে আব্দুল করিম মিয়া (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার দুপুরে উপজেলা সদরের দক্ষিণপাড়া এলাকায় ঘটনা ঘটে।

নিহত আব্দুল করিম মিয়া উপজেলা সদরের দক্ষিণপাড়া এলাকার মৃত আবু মিয়ার মিয়ার ছেলে।

জানা যায়, রোববার রাতে আব্দুল করিমের প্রতিবেশী আব্দুল ওহাব মিয়ার ছেলে ইমরান মিয়ার বাড়িতে চুরি হয়েছে বলে করিম মিয়ার বাড়িতে আসে ইমরান মিয়া ও তার চাচাতো ভাই রব মিয়া এবং ইমরানের স্ত্রী। এ সময় ইমরান মিয়া জানায় গতকাল রাতে তার স্ত্রীর স্বর্ণের চেইন এবং মোবাইল চুরি হয়েছে।

তাছাড়া ইমরানের স্ত্রী দাবি করে গতকাল রাতে আব্দুল করিম তাদের বসত ঘরে প্রবেশ করে স্বর্ণের চেইন ও মোবাইল নিয়ে যায়। এ সময় ইমরান ক্ষিপ্ত হয়ে আব্দুল করিম কে চোর সন্দেহে বাড়ি থেকে বের করে নিয়ে যায়। কিছুক্ষণ পর করিমের স্বজনরা করিমের খোঁজ করতে গেলে করিম মুমূর্ষ অবস্থায় ইমরানের বাড়ির সামনে রাস্তায় পড়ে আছে।

পরে স্বজনরা তাকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে জেলার গৌরিপুরে নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। এ সময় স্বজনরা গৌরীপুরে নিয়ে যাওয়ার সময় পথেই তার মৃত্যু হয়।

নিহতের মা মরিয়ম বেগম বলেন, আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে রব মিয়া, ইমরান মিয়া। তারা আমার ছেলেকে মারধর করে ও জোরপূর্বক বিষ পান করিয়ে তাদের বাড়ির সামনের রাস্তায় ফেলে রাখে। সে সময় অনেকেই চিকিৎসার জন্য করিমকে উদ্ধার করতে গেলে সবাইকে বাধা দেন ইমরান মিয়া ও রব মিয়া। তারা পরিকল্পিতভাবে আমার ছেলেকে হত্যা করে।

এ বিষয়ে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ আজিজুল বারী ইবনে জলিল বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। তবে এ ঘটনায় সন্দেহভাজন জরিতরা পুলিশ হেফাজতে রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page