মুরাদনগরে বর্ণাঢ্য আয়োজনে ভোরের কাগজের ৩১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

এন এ মুরাদ।
মুরাদনগরে জাতীয় দৈনিক ভোরের কাগজের ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। শুক্রবার বিকালে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

দৈনিক ভোরের কাগজ পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি জানে আলম মজুমদার দুলালের সভাপতিত্বে মুরাদনগর উপজেলা প্রতিনিধি রায়হান চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা (উওর) জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সাংবাদিক সংস্থার কুমিল্লা জেলার সাধারণ সম্পাদক ও দৈনিক মানবকন্ঠের জেলা প্রতিনিধি তরিকুল ইসলাম তরুণ, মুরাদনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক কালের কন্ঠের প্রতিনিধি আজিজুর রহমান রনি, মুরাদনগর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আমাদের নতুন সময়’র প্রতিনিধি এন এ মুরাদ, জাতীয় সাংবাদিক সংস্থার মুরাদনগর শাখার সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সরেজমিন পত্রিকার ভ্রাম‍্যমান প্রতিনিধি হাফেজ নজরুল, দৈনিক সময়ের ধারা পত্রিকার প্রতিনিধি জহিরুল ইসলাম শাহিন, দৈনিক ভোরের কথা পত্রিকার মুরাদনগর প্রতিনিধি জাহাঙ্গীর আলম, দৈনিক নতুন দিন পত্রিকার প্রতিনিধি মাসুম, কোম্পানীগঞ্জ বাজারের বিশিষ্ট ব‍্যবসায়ী রাসেল সরকার। সম্মানিত অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকসহ সুশীল সমাজের ব্যক্তিবর্গ।

এসময় বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষে অসাম্প্রদায়িক চেতনাকে ধারণ করে ১৯৯২ সালের ১৫ ফেব্রুয়ারি শুরু হয়েছিল জাতীয় দৈনিক ভোরের কাগজের পথচলা। জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্তের হাত ধরে পত্রিকাটি এগিয়ে যাচ্ছে দুর্বার।

সেই চেতনা লালন করে আজো অবিচল সংগ্রাম করছে ভোরের কাগজ। আপসহীন লিখনীতে দেশের স্বার্থ এবং শান্তি সমৃদ্ধির পক্ষে সুদৃঢ় অবস্থানের কারণে পাঠকের কাছে ভোরের কাগজ নানা প্রতিকূলতার মধ্য দিয়ে এখনো আলাদা সম্মান ও গুরুত্বের স্থানে রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page